নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনে জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী জমিয়তে ওলামায়ে ইসলাম বাংলাদেশের যুগ্ম মহাসচিব মুফতি মনির হোসাইন কাশেমী ধানের শীষ প্রতীকে নির্বাচন করে সরকার দলীয় প্রভাবশালী সাংসদ একেএম শামীম ওসমানকে বিপুল ভোটের ব্যবধানে হারাবেন বলে জানিয়েছেন গন মাধ্যমকে।

সোমবার (১০ ডিসেম্বর) সকালে জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা রিটানিং কর্মকর্তা ও জেলা প্রশাসক রাব্বী মিয়ার কাছ থেকে ধানের শীষ প্রতীক বরাদ্দ পেয়ে তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় এ কথা জানান তিনি।

মুফতি মনির হোসাইন কাশেমী বলেন, বাংলাদেশের মানুষ গত ১২ বছর কোন সুষ্ঠ নির্বাচন দেখেনি। মানুষ মুখিয়ে আছে একটি সুষ্ঠ নির্বাচনের জন্য। আইনশৃঙ্খলা বাহিনী ও প্রশাসন আমাদের আশ্বস্ত করেছেন এবার দৃষ্টান্তমূলক একটি সুষ্ঠ নির্বাচন হবে। যদি ফেয়ার ইলেকশন হয় তাহলে নারায়ণগঞ্জ-৪ আসনে দুই-তৃতীয়াংশ ভোট পেয়ে জয় লাভ করবো ইনশায়াল্লাহ।

প্রসঙ্গত, নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনে ধানের শীষের মনোনয়ন প্রত্যাশী ছিলেন সাবেক সাংসদ মো: গিয়াসউদ্দি, জেলা বিএনপি’র সহ সভাপতি মো: শাহ আলম ও সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ। কিন্তু সকলকে টেক্কা দিয়ে অনেক নাটকিয়তার পর এ আসনে ধানের শীষের মনোনয়ন লাভ করেন বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের শরিক জমিয়তে ওলামায়ে ইসলাম বাংলাদেশের যুগ্ম মহা সচিব মুফতি মনির হোসাইন কাশেমী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here