নিউজ প্রাচ্যের ডান্ডি, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: সিদ্ধিরগঞ্জে জালকুড়ি দক্ষিনপাড়া যুব ও কিশোর সংঘের উদ্যোগে ৯ম বার্ষিক ওয়াজ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে নারায়ণগঞ্জ ৪-আসনে এমপি এ কে এম শামীম ওসমানের জন্য দোয়া চাইলেন নাসিক ৬নং ওর্য়াড কাউন্সিলর ও প্যানেল মেয়র ২ মতিউর রহমান মতি।
বৃহস্পতিবার রাতে সিদ্ধিরগঞ্জের জালকুড়ি ফয়েজ মার্কেট এলাকায় এ ওয়াজ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথির বক্তব্যে মতিউর রহমান মতি বলেন আপনার আমার জন্য দোয়া করবেন আমার প্রানপ্রিয় নেতা, আমার রাজনীতিক গুরু, নারায়ণগঞ্জ ৪-আসনে এমপি এ কে এম শামীম ওসমানের জন্য দোয়া করবেন আল্লাহতালা যেন তাকে সুস্থ রাখে ভালো রাখে। আপনাদের জালকুড়ি এলাকায় ওনি কত জনপ্রিয় তা আপনারা জানেন।

তিনি আরো বলেন, ইসলাম ধর্ম নিয়ে ষড়যন্ত্র আগেও ছিল এখনো আছে। আপনারা দেখেছেন গত বছর ঢাকার হলি আর্টিজান হোটেলে অজথা নিরীহ কিছু লোকদের হত্যা করা হয়েছে। আপনারা দেখেছেন কিশোরগঞ্জের শোলাকিয়ায় যে খানে বাংলাদেশের সবচেয়ে বড় ঈদের জামাত অনুষ্ঠিত হয় সেই খানেও তারা হামলা চালায়। যারা এ কাজ করেছে তারা আমাদেরই মুসলমান ভাই তাদের কে ইসলামের অপব্যাক্ষা দিয়ে জঙ্গি বানিয়েছে একটি গোষ্ঠি। কিছু অর্থ লোভি মানুষ অর্থের লোভে এ কাজ করছে। আমরা মুসলমান হয়ে জন্মগ্রহন করেছি আর মুসলমান হয়েই মরতে চাই। আমাদের ধর্ম শান্তির ধর্ম ইসলাম ধর্ম শান্তির ধর্ম এখানে কোন জঙ্গির স্থান নাই। মারামারি হানাহনীর কোন স্থান নাই। আমরা সব ধর্মের লোকদের নিয়েই শান্তিতে থাকতে চাই।

মা-বাবার উদ্দেশ্যে তিনি আরো বলেন আপনারা আপনাদের ছেলে মেয়ের দিকে খেয়াল রাখবেন তারা কার সাথে চলাফেরা করে কার সাথে মিসছে সেদিকে খেয়াল রাখতে হবে। আমাদের সমাজে যে ভাবে যুবসমাজ মাদক সেবনের সাথে জরিয়ে পরছে তাতে করে বেশিদিন সময় লাগবেনা যুবসমাজ ধংসের হয়ে যাবে। আমি আপনাদের প্রতি আহ্হবান জানাচ্ছি এলাকায় যারা মাদক ব্যাবসা করে তাদের কে পুলিশের হাতে তুলে দিতে। আমারা যদি মাদক ব্যাবসায়ীদের পুলিশের হাতে তুলে দিতে পারি আরা মাদক ব্যাবসা বন্ধ করতে পারি তা হলেই যুব সমাজকে রক্ষা করা যাবে।

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সদস্য বদিউজ্জামন বদুর সভাপতিত্বে উক্ত ওয়াজ ও দোয়া অনুষ্ঠানে প্রধান বক্ত হিসেবে ওয়াজ করেন হযরত মাওলানা মুফতি সিরাজুল ইসলাম সুন্নী আল-কাদরী, বিশেষ বক্তা হিসেবে ওয়াজ করেন মুফতি আনোয়ার হোসাইন সুন্নী আল-কাদরী, মাওলনা মুফতি বেলাল আহাম্মদ। এতে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা সিরাজুল ইসলাম শের আলী, জেলা যুবলীগ নেতা আব্দুল কাউয়ুম, যুবলীগ নেতা রাসেল শেখ, হামিদুল ইসলাম ও বিল্লাল হোসেন প্রমূখ। অনুষ্টানের আয়োজন করেন শফিকুল ইসলাম, রিপন, স¤্রাট আলী, ইব্রহিম, জাকির হোসেন, হাবু, শোশারফ, হাসান। ওয়াজ ও দোয়া মাহফিল পরিচালনা করেন হযরত মাওলানা মোঃ মিজানুর রহমান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here