নিউজ প্রাচ্যের ডান্ডি: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাঃগঞ্জ ৪ আসনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী এ.কে.এম শামীম ওসমানকে নৌকা মার্কায় ভোট দিয়ে পুনরায় নির্বাচিত করার আহ্বান জানিয়েছেন ছাত্রলীগ সাধারণ সম্পাদক এম.এ মান্নান।
সোমবার (১০ ডিসেম্বর) বিকাল ৪টা ১৫ মিনিটে শামিম ওসমান ও নৌকার পক্ষে বিশাল শো-ডাউনের প্রস্তুতি নিয়েছে ফতুল্লা থানার ছাত্রলীগ সাধারণ সম্পাদক এম.এ মান্নান।

মান্নান নিউজ প্রাচ্যের ডান্ডিকে জানান, ফতুল্লা থানাধীন প্রতিটি ইউনিয়ন ওয়ার্ড এবং পঞ্চায়েতে নৌকার মিছিলে মিছিলে সয়লাভ হয়ে যাবে প্রতিটি অলি-গলি, মহাসড়ক ও পাড়া-মহল্লা। স্লোগান হবে শুধু একটি বার বার দরকার শেখ হাসিনা সরকার, উন্নয়নে দরকার শেখ হাসিনা সরকার, ফতুল্লার মাটি শামীম ওসমানের ঘাটি, শামীম ওসমান আসছে ফতুল্লা হাসছে, শ্লোগানে শ্লোগানে মুখরিত করা হবে পুরো ফতুল্লা। মান্নান আরো বলেন, বিজয়ের মাস অগ্নিঝড়া ডিসেম্বর। আমি শ্রদ্ধাভরে স্মরণ করছি হাজারো বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ১৫ই আগস্ট শাহাদাৎ বরণকারী সকল শহীদদের। মহান মুক্তিযুদ্ধে জীবন উৎসর্গকারী ৩০ লাখ শহীদ ও সম্ভ্রমহারা ২লাখ মা-বোনকে। জাতীর জনক এনে দিয়েছে স্বাধীনতা, তার সুযোগ্য কন্যা বিশ্ব মানবতার মা ও বিশ্ব শান্তির অগ্রদূত দিয়েছে মানবতার মুক্তি, বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাড়া করিয়েছে, দূর্নীতিতে চ্যাম্পিয়ানের অপবাদ ঘুচিয়েছে বাংলাদেশের জাতিকে লজ্জার হাত থেকে বাঁচিয়েছে। ১৫ আগষ্ট হত্যার বিচার করে জাতিকে কলঙ্কমুক্ত করেছে। যুদ্ধ অপরাধীদের বিচার করে জাতিকে দায়মুক্ত করেছে। উন্নয়নের মহাসড়কে বাংলাদেশকে নিয়েগেছে। তলাবিহীন দেশকে মধ্যম আয়ের দেশ হিসাবে পরিচিত করেছে। তারই ধারারবাহিকতায় বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক তরুন প্রজন্মের কাছে রাইজিং লিডার শামীম ওসমান। শামীম ওসমান যখন সংসদ সদস্য হিসাবে নির্বাচিত হয়েছেন, তখনই নারায়ণগঞ্জের শত বৎসরের কলঙ্ক পুনর্বাসনের মাধ্যমে উচ্ছেদ করেছেন। লিংক রোড করে যাতায়াত ব্যবস্থার উন্নয়ন করেছেন। খান সাহেব ওসমান আলী স্টেডিয়াম করে নারায়ণগঞ্জবাসীকে করেছেন সম্মানীত। শামীম ওসমানের তুলনা শামীম ওসমান নিজেই। গত বার ২৬ শত কোটি টাকার কাজ করেছেন। এবার করেছেন ৭ হাজার ৪ শত কোটি টাকার। ডি.এন.ডি বন্দী ২২ লাখ পানিবন্দী মানুষের মুক্তির জন্য কাজ করে যাচ্ছেন। আর এ উন্নয়নের ¯্রােতধারা চলমান রাখার জন্য শামীম ওসমানকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয় যুক্ত করার আহ্বান জানিয়েছেন ফতুল্লা থানার ছাত্রলীগ সাধারণ সম্পাদক এম.এ মান্নান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here