নিউজ প্রাচ্যের ডান্ডি: এবার নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমানের ধমক খেলেন সদর উপজেলা ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিন। নারায়ণগঞ্জ সদর উপজেলার সকল বিভাগের কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সাথে মাসিক সমন্বয় সভা শেষে সাংসদ গাড়িতে উঠার সময় ঘটে এই ঘটনা।
বৃহস্পতিবার (৫ অক্টোবর) বিকেলে সদর উপজেলা মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসনীম জেবিন বিনতে শেখ’র সভাপতিত্বে অনুষ্ঠিত সমন্বয় সভায় প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মাসিক সমন্বয় সভা শেষ করে নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান সকলের কাছ থেকে বিদায় নিয়ে গাড়িতে উঠার সময় সদর উপজেলা ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিন একটি খাম কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি পিয়ার আলীর হাতে দিয়ে সাংসদকে দিতে বলেন। এ সময় সাংসদ নাজিমউদ্দিনের কাছে জানতে চায় এটা কিসের খাম? তখন নাজিমউদ্দিন সাংসদকে বলেন, এটা হিসাবের কাগজ। তখন সাংসদ শামীম ওসমান উত্তেজিত হয়ে নাজিমউদ্দিনকে ধমক দিয়ে বলেন, আমি হিসাব দেখি না, হিসাব দেখার সময় আমার নেই। আমি ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জের উন্নয়ন নিয়ে ব্যস্ত আছি। হিসাব দেখার মতো সময় আমার হাতে নেই।

প্রসঙ্গত, ইতিমধ্যেই বিভিন্ন কারনে স্থানীয়দের কাছে বিতর্কিত হয়ে উঠেছেন ভাইস চেয়ারম্যান নাজিমুদ্দিন। বিশেষ করে অতি সম্পতি ফতুল্লার সাইনবোর্ড এলাকার একটি গরুর হাটের ইজারা নিয়ে প্রায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ করেছেন কুতুবপুর ইউনিয়ন ১, ২ও ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সালাউদ্দিন ভূইয়া। তাছাড়া নাজিমুদ্দিনের বিরুদ্ধে সাইনবোর্ড এলাকায় পরিবহন সেক্টরে চাঁদাবাজির অভিযোগও দীর্ঘদিনের। আর এ নিয়ে স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের মাঝে চাপা ক্ষোভ বিরাজ করছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here