নিউজ প্রাচ্যের ডান্ডি : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাঃগঞ্জ ৪ আসনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী এ.কে.এম শামীম ওসমানকে নৌকা মার্কায় ভোট দিয়ে পুনরায় নির্বাচিত করার উদাত্ত আহ্বান জানিয়ে সোমবার বিকাল ৪টা ১৫ মিনিটে শামীম ওসমান ও নৌকার পক্ষে বিশাল শো-ডাউনের প্রস্তুতি নিয়েছে কাশিপুর ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি আল-আমিন।
কাশিপুরের অলিতে গলিতে নৌকার শ্লোগানে শ্লোগানে মুখরিত করে তোলা হবে একটি শুধু শ্লোগান হবে ফতুল্লার উন্নয়নে বার বার দরকার শামীম ওসমানকে আবার।

এব্যাপারে আল-আমিন নিউজ প্রাচ্যের ডান্ডিকে জানান, নৌকা এনে দিয়েছে স্বাধীনতা, নৌকা দিয়েছে উন্নয়ন, নৌকা দিয়েছে বিশ্ব দরবারে মানচিত্র। হাজারো বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেত্রীত্বে নৌকা প্রতীক পরাধীনতার শৃঙ্খলা থেকে মুক্ত করেছে বাঙালী জাতিকে। আর তার সুযোগ্য কন্যা বিশ্ব শান্তির অগ্রদূত মানবতার মা বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে করেছে ক্ষুধা ও দারিদ্রমুক্ত, কৃষি ক্ষেত্রে এসেছে স্বনির্ভরতা, বাংলার প্রত্যন্ত অঞ্চলে পৌঁছে দিয়েছে বিদ্যুতের আলো, সারা বাংলাদেশে ১লা জানুয়ারীতে করেছে বই উৎসব, নিজের টাকায় পদ্মাসেতু করে বিশ্বকে দেখিয়ে দিয়েছে কিভাবে উন্নয়ন করতে হয়। তার তারই ধারাবাহিকতা তার ¯েœহধন্য নারায়ণগঞ্জ ঐতিহ্যবাহী ওসমান পরিবারের সন্তান শামিম ওসমান দেখিয়েছে নাঃগঞ্জবাসীকে কিভাবে নারায়ণগঞ্জকে উন্নয়ন করতে হয়। কুতুবপুর থেকে বক্তাবলী কাশীপুর থেকে এনায়েত নগর হয়ে ফতুল্লা কিভাবে রাস্তাঘাট, স্কুল-কলেজ, শিক্ষাপ্রতিষ্ঠান অবকাঠামো উন্নয়ন করতে হয়। শামিম ওসমানের আস্থাভাজন কাশিপুরের কৃতি সন্তান ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব সাইফ উল্লাহ্ বাদল কিভাবে উন্নয়ন করতে হয়, কিভাবে কর্মীকে কাছে টেনে নিতে হয় তার জলন্ত প্রমাণ সাইফ উল্লাহ্ বাদল। তাই এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শামীম ওসমানকে নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য উদাত্ত আহ্বান জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here