নিউজ প্রাচ্যের ডান্ডি: দীর্ঘ দিন অসুস্থ্য থাকার পর গণমানুষের টানে, তাদের কে কিছু দেয়ার জন্য আবারো রাজনীতির মাঠে ফিরে এসেছেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ এম সাইফুল্লাহ বাদল।
প্রায় আড়াই মাস পূর্বে ভারতের বেঙ্গালুরুর একটি হাসপাতালে অস্ত্রোপচার করান সাইফুল্লাহ বাদল। এরপর দেশে ফিরে কাশীপুরস্থ নিজ বাস ভবনে পূর্ণ বিশ্রামে থাকেন। চিকিৎসকরা কমপক্ষে ৬ মাস তাকে বিশ্রামে থাকার পরামর্শ দিলেও নেতাকর্মী তথা গণমানুষের টানে আর ঘরে বসে থাকতে পারেন নি তিনি।

প্রায় সাড়ে ৫শ’ কোটি টাকার ডিএনডি বাঁধের উন্নয়ণ প্রকল্পের উদ্বোধনের প্রাক্কালে প্রধানমন্ত্রী ধন্যবাদ জানানোর লক্ষ্যে গত ১৯ অক্টোবর ফতুল্লা থানা আওয়ামীলীগ আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করতে চলে আসেন সাইফুল্লাহ বাদল।

এখনো পুরোপুরি সুস্থ্য না হলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানাতে প্রিয় নেতা শামীম ওসমানের পাশে এসে বসেন। সেসময় অনুষ্ঠান স্থলে উপস্থিত প্রধান অতিথি পানিসম্পদ প্রতিমন্ত্রী ও আওয়ামীলীগের সিনিয়র নেতা নজরুল ইসলাম হিরু বীর প্রতিক সাইফুল্লাহ বাদলের সাথে দলীয় সাংগঠনিক বিষয়ে নানা আলাপচারিতা করেন। পাশাপাশি তার শারীরিক অবস্থাসহ স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দরা কতটুকু জনসম্পৃক্ত, তারও খোঁজ নেন।

প্রতিউত্তরে সাইফুল্লাহ বাদল প্রতিমন্ত্রীকে আশ^স্ত করে জানান, ‘আমাদের নেত্রী শেখ হাসিনার জন্য আমাদের নেতা সাংসদ শামীম ওসমান সবসময় চিন্তা করেন। তিনি যেখানেই যান, সেখানেই নিজের পরিবর্তে প্রধানমন্ত্রীর জন্য দোয়া কামনা করেন। তিনি ডিএনডিবাসীর দূর্ভোগ লাঘবে যে পদক্ষেপ নিয়েছেন, তাতে আগামীতে শামীম ওসমান এই অঞ্চলে বিপুল ভোটে ‘নৌকার’ বিজয় ঘটাবে।’

আর দীর্ঘদিন পর অসুস্থ্য শরীরে রাজনীতির মাঠে আসায় সংসদ শামীম ওসমান উদাহরন টেনে তার বক্তব্যে বলেন, ‘আমি ও যারা আওয়ামীলীগ করেন, তারা এই রকমই হয়। বাদল ভাইয়ের এত বড় অপারেশন হইছে, তারপরেও দলের টানে সমাবেশে চলে আসছে। কারন হলো, আওয়ামীলীগ শুধু দিতে শিখছে, নিতে না। তারই জলন্ত প্রমান ডিএনডি বাঁধের উন্নয়ণে ৫৫৮ কোটি টাকার প্রকল্প অনুমোদন।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here