নিউজ প্রাচ্যের ডান্ডি, ফতুল্লা প্রতিনিধি: ফতুল্লা ইউনিয়নের বৃহত্তর ২নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে মহান জাতীয় শোক দিবস বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকী ও ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহত শহীদদের স্মরণে মিলাদ মাহফিল ও রান্না করা খিচুড়ি বিতরন করেছে।

শুক্রবার দাপাইদ্রাকপুর এলাকায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আওয়ামীলীগ নেতা শেখ মো. তোতা মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা সেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ্ব ফরিদ আহম্মেদ লিটন।

প্রধান অতিথি লিটন বলেন, নারায়ণগঞ্জ ৪ আসনের সাংসদ আলহাজ্ব শামীম ওসমান ভাই আমাদের সবসময় বলেন, সমাজের ভালো মানুষ নিয়ে চলতে। দলমত নির্বিশেষে সমাজের উন্নয়ন মূলক কাজে সবাই মিলে মিশে করার নির্দেশ দেন। যারা খারাপ কাজ করে সমাজ বহি:র্ভূত কাজ করেন তাদের সাথে মিলবো না বরং তাদের বিরুদ্ধে গন্যমান্য ব্যক্তিদের নিয়ে প্রতিবাদ করবো।

তিনি আরো বলেন, এই এলাকার একটিই মাত্র রাস্তা। আর এই রাস্তাটির বেহাল অবস্থা। শামীম ভাই সারা ফতুল্লার অলিগলিতে চমৎকার ভাবে সাজিয়েছেন সংস্কার করে, আর দাপার রাস্তাটি বেহাল অবস্থা। আমি এই রাস্তার জন্য সংস্কারের বিষয় কাজ আনা চেষ্টা করবো ইনশাল্লাহ।

তিনি দাপা বাইতুস জামে মসজিদে নিজ তহবিল হতে ৫০ হাজার টাকা মসজিদের উন্নয়ন মূলক কাজের জন্য দান করেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দাপা জামে মসদীদের সভাপতি খোরশেদ কাজী, সাধারন সম্পাদক মো. ইদ্রীস ঢালী, ফতুল্লা পাইলট স্কুলের ম্যানেজিং কমিটির সদস্য আওয়ামীলীগনেতা মো.সহিদুল ইসলামজলিল মাদবর, হাসান কাজী, মো. আলমগীর হোসেন, মাসুদ হোসেন মানিক সহ অনেকে।

এঅনুষ্ঠানের আয়োজনে ছিলেন, সেচ্ছাসেবক লীগ নেতা বিল্লাল হোসেন পাপ্পু, শেখ মো. জনি, মোহম্মদ তমাল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here