নিউজ প্রাচ্যের ডান্ডি: দুপুর গড়াতেই হঠাৎ ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’ শ্লোগানে নারায়ণগঞ্জ জেলাধীন ৩টি আসনের ক্ষমতাসীন দলের সাংসদদের নেতাকর্মীদের বিশাল শো ডাউনে প্রকম্পিত হয়ে উঠছিল রাজধানীর রাজপথ।
শনিবার (১৮ নভেম্বর) দুপুরে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ‘বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ’ ইউনেস্কো কর্তৃক স্বীকৃতি পাওয়ায় নাগরিক কমিটির ব্যানারে বাংলাদেশ আওয়ামীলীগ আয়োজিত নাগরিক সমাবেশে নারায়ণগঞ্জ-৪ আসনের (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) সাংসদ আলহাজ¦ একেএম শামীম ওসমান, নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) ও নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের সাংসদ গোলাম দস্তগীর গাজী বীর প্রতিকের নেতৃত্বে হাজার হাজার নেতাকর্মীর যোগদানের সময় এমনই দৃশ্য পরিলক্ষিত হয়েছে।

এমিরেটস্ অধ্যাপক ড. আনিসুজ্জমানের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

দেখাগেছে, নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমানের পক্ষে ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগ ব্যাতীতও শহর যুবলীগ, মহানগর স্বেচ্ছা সেবকলীগ, জেলা ও মহানগর ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী সমাবেশে যোগদান করেন।

আড়াইহাজার থেকে নারায়ণগঞ্জ-২ আসনের সাংসদ আলহাজ¦ নজরুল ইসলাম বাবুর নেতৃত্বে দলীয় নেতাকর্মীরা ব্যাপক শো ডাউন করে সমাবেশে যোগদান করেন।

আর রূপগঞ্জ থেকে নারায়ণগঞ্জ-১ আসনের সাংসদ গোলাম দস্তগীর গাজী বীর প্রতিকের বিশাল শো ডাউন রীতিমত রাজধানীর রাজপথ কাঁপিয়ে তুলেছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here