নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ সদর মডেল থানা ও ফতুল্লা মডেল থানায় পুলিশের দায়েরকৃত নাশকতার মামলায় আদালতে আত্মসমর্পণ করেছেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও ফতুল্লা থানা বিএনপির সভাপতি শিল্পপতি শাহ আলম, ফতুল্লা থানা বিএনপির সহ-সভাপতি পান্না মোল্লা, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক জাহিদ হাসান রোজেল সহ বিএনপির ৬০ জন নেতাকর্মী।
রবিবার (৮ এপ্রিল) সকালে দু’টি পৃথক মামলায় নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালত মোহাম্মদ আনিসুর রহমানের আদালতে আত্মসমর্পণ করেন তারা।

এর আগে তিনি উচ্চ আদালত থেকে আগাম জামিননামা দাখিল করেন আত্মসমর্পণকারী বিএনপির নেতাকর্মীরা।

মো: শাহ আলমের আইনজীবী জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান জানান, নারায়ণগঞ্জ সদর থানার রাজনৈতিক মামলায় উচ্চ আদালতে জামিনে ছিলেন শাহ আলম। রবিবার তিনি হাজির হয়ে আদালতে আত্মসমর্পণ করলেন। এর আগে তিনি জেলা ও দায়রা জজ আদালতে জামিননামা দাখিল করেন। এটি একটি সাজানো মামলা। এ ধরনের মামলার কোন ভিত্তি নাই। আমি আশা করি নিম্ন আদালতে এই জামিন বহাল থাকবে।


আর এড. জাকির হোসেন জানান, ফতুল্লা থানার রাজনৈতিক মামলায় রোজেল ও পান্না মোল্লাসহ বিএনপির ৬০ জন নেতাকর্মী আদালতে আত্মসমর্পণ করেছেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, তিনটি রাজনৈতিক মামলায় আদালতে হাজিরা দিতে আসা মহানগর বিএনপির সাধারন সম্পাদক এটিএম কামাল, আসামীদের আইনজীবী এড. মশিউর রহমান, এড. আবুল কালাম আজাদ বিশ^াস, জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মশিউর রহমান রনি, গিয়াসউদ্দিন লাভলু, পাভেল, সোহাগ, বাবুল মেম্বার, মামুন, মিঠু, স্বপন প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here