নিউজ প্রাচ্যের ডান্ডি, বন্দর প্রতিনিধি: নারায়ণগঞ্জ ৫ আসনের এমপি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব সেলিম ওসমান বলেছেন, সরকারি বা বেসরকারি ভাবে স্কুল করা যায়। আমি বন্দর উপজেলার ৭৫টি প্রাথমিক বিদ্যালয়, বিভিন্ন উচ্চ বিদ্যালয় ও বিভিন্ন স্কুল এন্ড কলেজে প্রধান শিক্ষকসহ সাধারন শিক্ষকগন এবং স্কুল পরিচালনা কমিটিকে একত্রে করতে চেয়েছি। কিন্তু পেরে উঠেনি। আজ আমি তাদেরকে একত্রিত করতে সক্ষম হয়েছি। আমি বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষক ও পরিচালনা কমিটির সভাপতিসহ ম্যানিজিং কমিটির কাছ থেকে ২টি জিনিস চাই। একটি হলো রেজুলেশন অন্যটি হলো স্কুলের বিভিন্ন সমস্যা। আপনারা স্কুলের বিভিন্ন সমস্যার কথা আমাকে লিখে জানাবেন।
তিনি আরো বলেন, আমি কখনো সংসদ সদস্য হবে এই কথা কল্পনাও করেনি। শিক্ষকরা হলো মানুষ গড়ার কারিগড়। বন্দরে ছাত্র/ছাত্রীদের জন্য ২টি বাস ক্রয় করেছি। প্রতিমাসে ড্রাইভারকে বেতন দেওয়া হচ্ছে এবং সার্ভিসিং করা হচ্ছে।

শনিবার (১০ মার্চ) বিকেল ৪টায় বন্দর সমরক্ষেত্র আগামী ১৭ মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানেরর ৯৯ তম জন্মদিন ও ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের জন্য ল্যাপটপ বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বন্দর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা পিন্টু বেপারী সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন বন্দর উপজেলা সহকারি (ভূমি) কমিশনার শাহিনা শবনম,বন্দর থানা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এম.এ রশীদ, জেলা জাতীয় পার্টির আহবায়ক আবু জাহের, ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব ফয়সাল মোহাম্মদ সাগর, বন্দর ইউপি চেয়ারম্যান এহসান উদ্দিন, ধামগড় ইউপি চেয়ারম্যান হাজী মাসুম আহাম্মেদ প্রমুখ। অলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন বন্দর গালর্স স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান, গিয়াস উদ্দিন মডেল একাডেমি প্রতিষ্ঠাতা রোটারিয়ান গিয়াস উদ্দিন, হাজী ইব্রাহিম আলম চাঁন মডেল স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির সভাপতি আলহাজ্ব মঞ্জুর হাসান মঞ্জু, কদম রসুল বিশ্ববিদ্যালয়ে অধক্ষ্য মাহাতাব উদ্দিন, বন্দর ফাজিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি নাজমুল হাসান আরিফ, বিশ্ব নবী ইসলামিয়া মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সরদার মোহাম্মদ আবু তালেব, হাজী সিরাজ উদ্দিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের গভর্নিং বডির সভাপতি হুমায়ন কবির মৃধা, অভিভাবক প্রতিনিধি হাজী আমির হোসেন ভুলু, ও হাজী আব্দুল মালেক উচ্চ বিদ্যালয়ের কো-অপ্ট সদস্য মোঃ মশিউর রহমান জনি, নবীগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের কো-অপ্ট সদস্য আলহাজ্ব জাহাঙ্গীর আলম মৃধা, ঘারমোড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের গভর্নিং বডির সভাপতি বুলবুল আহাম্মেদ এবং কদম শরিফ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সভাপতি সিরাজ উদ্দিন আহাম্মেদ বন্দর থানা ছাত্রলীগ নেতা আরাফাত কবীর ফাহিম, যুবলীগ নেতা সামছুল হাসান প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here