নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা তাসনিম জেবিন বিনতে শেখ বলেন, শুধু লেখাপড়া করলেই হবে না, এই শিক্ষাকে কাজে লাগিয়ে শিক্ষার্থীদের ডিজিটাল বাংলাদেশ গড়ার কারিগর হিসেবে প্রস্তুত হতে হবে। আমি যেন ২০৪১ সালে বসে দেখতে পারি, আজকে যারা আমার হাত থেকে পুরষ্কার নিচ্ছে, তারা ডিজিটাল বাংলাদেশ গড়ার ক্ষেত্রে অভাবনীয় ভূমিকা রেখেছে। আমি যেমন তোমাদের হাতে পুরষ্কার তুলে দিচ্ছি, তোমরাও তখন আমার মতো এমন সম্মানিত স্থানে থেকে অন্যের হাতে পুরষ্কার তুলে দিতে পারো, সেইভাবে নিজেদের গড়ে তুলতে হবে।

মঙ্গলবার বিকেলে নারায়ণগঞ্জ কিন্ডারগার্টেন ফাউন্ডেশনের উদ্যোগে ২০১৬ সালের বৃত্তি প্রাপ্ত পরিক্ষার্থীদের মাঝে সনদপত্র ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে শিক্ষার্থীদের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আজকে যে আলোকিত শিশুরা এখান থেকে পুরষ্কার নিচ্ছে, তারা এর জন্য অনেক কঠোর পরিশ্রম করেছে। শুধু তারাই নয়, তাদের এই সফলতার পেছনে রয়েছে তাদের অভিভাবকদের অনেক ত্যাগ অনেক পরিশ্রম। যার ফলে তারা সফলতার চূড়ান্ত পর্যায়ে পৌছতে সফল হয়েছে। সামনের দিকেও যেন তারা এই সফলতা ধরে রাখতে পারে, সেই কামনাই করি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের সভাপতি আব্দুস সালাম, আদর্শ স্কুল নারায়ণগঞ্জের অধ্যক্ষ আজিজুর রহমান, নারায়ণগঞ্জ সাংবাদিক ইউনিয়ন এর সাধারণ সম্পাদক রাজু আহমেদ, সাবেক জাতীয় দলের সাবেক ফুটবলার লিটন প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here