নিউজ প্রাচ্যের ডান্ডি, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: ঢাকা বিশ্ববিদ্যালয়ের একটি পরিবহনের হেলপারকে মারধরের ঘটনার প্রতিবাদে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইল ডাচ বাংলা ব্যাংকের সামনে ইউটার্ন এলাকায় ব্যারিকেড দিয়ে অবরোধ করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্ররা।

বুধবার (৭ মার্চ) সকাল ৯টায় শিমরাইল-আদমজী ইপিজেড-নারায়ণগঞ্জ সড়কের গোদনাইল এসও রোড এলাকায় সাইড দেওয়াকে কেন্দ্র করে শীতলক্ষ্যা পরিবহনের একটি বাসের হেলপারের সঙ্গে বিশ্ববিদ্যালয়ের মৈত্রী বাসের (ঢাকা মেট্টো-চ-০৮-০০৩৬) হেলপার টিপু সুলতানের হাতাহাতি হয়। পরে ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের বহনকারী গাড়িটি শিমরাইল মোড়ে পৌঁছালে স্থানীয় শীতলক্ষ্যা পরিবহনের কয়েকজন চালক হেলপার ওই গাড়ির হেলপার আলাউদ্দিনকে লাঠি দিয়ে পিটিয়ে মাথা ফাটিয়ে দেয়। এ সময় পুলিশ শীতলক্ষ্যা পরিবহনের চালক মো. জাহাঙ্গীরকে আটক করে থানায় নিয়ে যায়।

এদিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের পরিবহন শ্রমিককে প্রহার করার প্রতিবাদে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা সকাল ১০টা ২০মিনিটে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শিমরাইল ইউটার্ন এলাকায় বিশ্ববিদ্যালয়ের বাস এলোপাথাড়ি রেখে অবরোধ করে। এ সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়।

খবর পেয়ে নারায়ণগঞ্জ জেলা পুলিশের এএসপি (ট্রাফিক) আব্দুর রশিদ, ট্রাফিক ইন্সপেক্টর (প্রশাসন) মোল্ল্যা তাসলিম হোসেন, সিদ্ধিরগঞ্জ থানার ওসি আব্দুস সাত্তার, টিআই শরিফ উল ইসলাম এবং বাংলাদেশ আওয়ামী ওলামালীগের প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব হাবিবুল্লাহ কাঁচপুরী ছাত্রদের সঙ্গে আলোচনা শেষে ঘটনার সুষ্ঠু তদন্ত করে বিচারের আশ্বাস দিলে ছাত্ররা অবরোধ তুলে নেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here