নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ডে ঝরে পড়া ৩২০ শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস, ব্যাগ, জুতা ও মৌজা বিতরন করেছেন কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ।
বুধবার (৭ মার্চ) বেলা ৩ টায় কাউন্সিলরের কার্যালয়ে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের রিচিং আউট অব স্কুল চিলড্রেন (রস্ক) ফেইজ-২ প্রকল্পের আরবান স্লাম আনন্দ স্কুলের গলাচিপা ও মাসদাইর দুইটি স্কুলের ৩২০ জন শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস, ব্যাগ, জুতা ও মৌজা বিনামূল্যে বিতরনকালে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ।

আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক আবুল কালাম আজাদ, মাসদাইর আরবান স্লাম আনন্দ স্কুলের গভনিংবডি সভাপতি সাইফুর রহমান প্রধান ও গলাচিপা আরবান স্লাম আনন্দ স্কুলের গভনিংবডি সভাপতি শওকত খন্দকার, ইউনুস খান বিপ্লব, রিটন দে, মোঃ রফিক, মোঃ মুসা, মোঃ মিঠু আহম্মেদ প্রমুখ।

খোরশেদ বলেন, আমাদের শিক্ষার্থী যারা এখানে লেখাপড়া করছে তারা সকলেই নিম্নবিত্ত পরিবারের সন্তান। আমরা আমাদের চেষ্টা করছি এদেরকে শিক্ষিত করতে। শিশুদের উৎসাহিত করতে যা যা করা দরকার আমরা তাই করছি। তবুও অনেকে বিদ্যালয়ে আসেনা। সকল শিশুর অভিভাবকরা যদি সচেতন হয় তবেই আমাদের শিশুদের উন্নত ভবিষ্যৎ গড়তে পারবো আমরা।

ইতিপূর্বে জানুয়ারী মাসে প্রত্যেক শিক্ষার্থীকে ২৭০০ টাকা করে অনুদান ও বই খাতা দেয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here