নিউজ প্রাচ্যের ডান্ডি: নগরীর শীতলক্ষ্যা এলাকায় তিনটি পাটের গুদামে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। আগুনে পুড়ে গেছে এসব গুদামের বিপুল পরিমাণ পাট।
রবিবার (১৪ মে) সকাল সোয়া ৭টায় শীতলক্ষ্যা এলাকার কুমুদিনী ওয়েলফেয়ার ট্রাস্টের ভাড়া দেওয়া সাত্তার অ্যান্ড কোম্পানীর তিনটি পাটের গুদামে আগুন লাগে।

সংবাদ পেয়ে মন্ডলপাড়া ও হাজীগঞ্জ ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট ঘটনাস্থলে এসে প্রায় দেড় ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হন। তবে দুপুর ২ টা পর্যন্ত আগুনে পুড়ে যাওয়া পাটের গুদামগুলো থেকে কালো ধোঁয়া বের হতে দেখাগেছে।

এবিষয়ে নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মামুনুর রশিদ জানান, রবিবার সকাল সাড়ে ৭টার দিকে শীতলক্ষ্যা এলাকার কুমুদিনী ওয়েলফেয়ার ট্রাস্টের ভেতর সাত্তার অ্যান্ড কোম্পানীর ১৫ নম্বর টিনশেড পাটের গুদামে আগুনের সূত্রপাত ঘটে। মুহূর্তের মধ্যে আগুন পাশের ১২ ও ১৩ নম্বর পাটের গুদামে ছড়িয়ে পড়ে। আগুনে গুদামে রাখা বিপুল পরিমাণ পাট পুড়ে গেছে। খবর পেয়ে মন্ডলপাড়া ও হাজীগঞ্জ ফায়ার সার্ভিসের চারটি ইউনিট ঘটনাস্থল আসে। দেড় ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে। পুরো ক্ষয়ক্ষতির পরিমাণ এখনো নিরূপণ করা যায়নি।

আগুনে হতাহত হওয়ার কোনো ঘটনা ঘটেনি বলে নিশ্চিত করে নারায়ণগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) আবদুর রাজ্জাক জানান, প্রাথমিকভাবে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এই আগুনের সূত্রপাত বলে ধারণা করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here