নিউজ প্রাচ্যের ডান্ডি: শ্রী শ্রী শীতলা মায়ের বাৎসরিক পূজা উপলক্ষে নগরীতে বর্ণাঢ্য শোভাযাত্রা করেছে ভক্তবৃন্দ। শনিবার (৩১ মার্চ) বিকেলে দেওভোগ জিউস পুকুর পাড় থেকে শুরু হয়ে শোভাযাত্রাটি শহরের ভিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় সেখানে গিয়ে শেষ হয়।

শ্রী শ্রী শীতলা মায়ের বাৎসরিক পূজা উপলক্ষে আয়োজিত শোভাযাত্রায় অংশগ্রহন করেন ১৪নং ওয়ার্ড কাউন্সিলর শফিউদ্দিন প্রধান, নারায়ণগঞ্জ মহানগর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন, সহ সভাপতি অরুন দাশ, মন্দির কমিটির সভাপতি গোপালসহ শীতলা মায়ের ভক্তবৃন্দ।

শোভাযাত্রা শেষে ১৪নং ওয়ার্ড কাউন্সিলর শফিউদ্দিন প্রধান বলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৪ নং ওয়ার্ডে হিন্দু মসিলমানসহ সকল সম্প্রদায়ের মানুষ মিলেমিশে বসবাস করে আসছে। আর বিভিন্ন ধর্মের উৎসব অনুষ্ঠানও এখানকার মানুষ একসাথে পালন করে থাকে। এখানে কোন ধর্মীয় বিভেদ নেই। সকলের প্রয়োজনে সকলে এগিয়ে আসেন। আজকে শীতলা দেবীর বাৎসরিক পূজা উপলক্ষে আয়োজিত শোভাযাত্রায় সকলেই অংশগ্রহন করেছে। আর এর ফলে আবারো প্রমাণ হলো ধর্ম যার যার, উৎসব সবার।

নারায়ণগঞ্জ মহানগর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন বলেন, নারায়ণগঞ্জ হলো ধর্মীয় সম্প্রীতির এক উজ্জল দৃষ্টান্ত। সাম্প্রদায়কি সম্প্রিতির নজির নারায়ণগঞ্জবাসী সব সময় রেখে আসছে। অতি সম্প্রতি ঐতিহাসিক মহাতীর্থ লাঙ্গলবন্দের পূর্ণ¯œানের সময়েও সকল ধর্মের মানুষের সহযোগিতায় সফলভাবে সম্পন্ন করা হয়েছে। আর এজন্য নারায়ণগঞ্জবাসীকে নারায়ণগঞ্জ মহানগর পূজা উদযাপন পরিষদের পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা জ্ঞাপণ করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here