নিউজ প্রাচ্যের ডান্ডি : দর্শক শূন্য মাঠে শুক্রবার থেকে শুরু হচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) ২০২২। দুপুর ১ টা ৩০ মিনিট ও সন্ধ্যা ৬ টা ৩০ মিনিটে প্রতিদিন দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে। প্রথম দিন চট্টগ্রাম বনাম বরিশাল এবং ঢাকা বনাম খুলনার খেলা অনুষ্ঠিত হবে।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স:

সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ নাকি বেনি হাওয়েল- চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের অধিনায়ক করা হবে কাকে, এ নিয়ে ছিল তুমুল জ্বল্পনা। অবশেষে চট্টগ্রামের ফ্রাঞ্চাইজিটি সেই জ্বল্পনার অবসান ঘটালো। মেহেদী হাসান মিরাজকেই বেছে নিলো নেতৃত্বের দায়িত্ব পালন করার জন্য।

বুধবার রাতে টিম মিটিংয়ের পর অধিনায়কের নাম ঘোষণা করেন আখতার গ্রুপ ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ম্যানেজিং ডিরেক্টর দাতো কে এম রিফাতুজ্জামান। এ সময় অধিনায়ককে টিম ক্যাপ পরিয়ে দেন প্রধান কোচ পল নিক্সন।

বিসিবি ঢাকা :

কোচ মিজানুর রহমান বাবুল আগেই জানিয়ে রেখেছেন, বিপিএলে প্রথম দুই ম্যাচ খেলা হবে না মাশরাফির। তারপরও ভক্ত এবং সমর্থকরা অধীর অপেক্ষায় ছিলেন, প্রিয় ক্রিকেটারকে প্রথম দিন মাঠে দেখার।

কিন্তু আসর শুরুর ২৪ ঘণ্টা আগে অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ জানিয়ে দিলেন, আগামীকাল ২১ জানুয়ারি খুলনা টাইগার্সের সঙ্গে প্রথম ম্যাচে ঢাকা খেলবে নড়াইল এক্সপ্রেসকে ছাড়াই।

মাঠে থাকবে না দর্শক ঃ
করোনাভাইরাসের নতুন ঢেউ ওমিক্রনের কারণে  করোনার সংক্রমণ বেড়ে যাওয়ায় স্বাস্থ্য মন্ত্রণালয়  থেকে সামাজিক, রাজনৈতিক ও ধর্মীয় সকলরকম সমাবেশ নিষিদ্ধ করার ঘোষণা এসেছে অনেক আগেই। তাই এবার দর্শকশূন্য স্টেডিয়ামেই হচ্ছে এবারের বিপিএল।

বিপিএলের গভর্নিং কাউন্সিল সদস্য সচিব ইসমাইল হায়দার চৌধুরী মল্লিক বলেছেন, টুর্নামেন্ট চলাকালীন সময়ের মধ্যেই পরিবেশ-পরিস্থিতি অনুকূলে এবং সরকারের সংশ্লিষ্ট মহল থেকে সবুজ সংকেত পেলে দর্শক প্রবেশের অনুমতি দেওয়ার কথা ভাববে বিসিবি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here