একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সংগঠনকে গতিশীল ও নির্বাচনমুখী করার লক্ষে ক্ষমতাসীন আওয়ামী লীগের দেশব্যাপী সাংগঠনিক সফর শুরু হচ্ছে আগামীকাল শুক্রবার। সারাদেশে কেন্দ্রীয় নেতারা ১৫টি টিমে বিভক্ত হয়ে এই সফরে অংশ নিবেন। সাংগঠনিক সফরে নেতৃত্ব দেবেন দলের উপদেষ্টা পরিষদ ও সভাপতিমন্ডলীর সদস্যরা।

কেন্দ্রীয় আওয়ামী লীগের এক সংবাদ বিজ্ঞপ্তিতে আগেই নিশ্চিত করা হয়েছিল যে, ওই সফরে অংশ নেয়া নেতারা একাদশ সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার আগ মুহূর্ত পর্যন্ত সংগঠনের জেলা, মহানগর, উপজেলা, থানা এবং স্থানীয় পর্যায়ে আওয়ামী লীগ আয়োজিত বিভিন্ন রাজনৈতিক কর্মসূচিতে অংশগ্রহণ করবে।

এদিকে দেশব্যপী সাংগঠনিক ওই সফরে নারায়ণগঞ্জের নেতৃত্বে থাকছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এই টিমে আরো রয়েছেন সাহারা খাতুন এমপি, অ্যাডভোকেট আব্দুল মান্নান খান, মোজাফফর হোসেন পল্টু, মুকুল বোস, ডা. দীপু মণি, ড. আবদুস সোবহান গোলাপ, হাবিবুর রহমান সিরাজ, নুরুল মজিদ হুমায়ুন এমপি, আখতারুজ্জামান, ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, ফজিলাতুন নেসা ইন্দিরা এমপি, এ্যাড. মৃণাল কান্তি দাস এমপি, এ্যাড. কামরুল ইসলাম এমপি, সিমিন হোসেন রিমি এমপি, এ্যাড. এবিএম রিয়াজুল কবির কাওছার। নারায়ণগঞ্জ ছাড়াও এই টিম নরসিংদী, মুন্সিগঞ্জ, গাজীপুর, গাজীপুর মহানগর, মানিকগঞ্জ সফর করবেন। তবে, কবে নাগাদ এই টিম নারায়ণগঞ্জ ও নারায়ণগঞ্জ মহানগর সফরে আসছে, তা এখনও চূড়ান্ত হয়নি।

এবিষয়ে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই নিউজ প্রাচ্যের ডান্ডিকে জানান, এখনো পর্যন্ত এ বিষয়ে কেন্দ্র থেকে আমরা নির্দেশ পাইনি। কেন্দ্রীয় নির্দেশ মোতাবেক আমরা সকল আয়োজন করবো।

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. খোকন সাহা জানান, এবিষয়ে কোন নোটিশ পাইনি। নোটিশ পাওয়ার পরে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here