নিউজ প্রাচ্যের ডান্ডি: প্রধানমন্ত্রী শেখ হাসিনার শাসনামলে এই দেশের নারীরা যে ব্যবসা ক্ষেত্রেও পিছিয়ে নেই, তারই প্রমাণ দেখালেন নারায়ণগঞ্জের নারীরা বলে দাবী করেছেন মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শাহ্ নিজাম।
বুধবার (৬ ডিসেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ রাইফেলস্ ক্লাবে ফেসবুক গ্রুপ গার্লস নেটওয়ার্কের আয়োজনে ৬ দিন ব্যাপী বাণিজ্য মেলার উদ্বোধনীতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই দাবী করেন।

শাহ্ নিজাম বলেন, ‘বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনা দেশের অগ্রযাত্রাকে প্রাধান্য দিয়ে যেভাবে কাজ করে যাচ্ছেন, তেমনি এদেশের নারীরাও একদিন স্বনির্ভর হলে দেশ জাতি দ্বিগুণ গতিতে এগুবে।’

তিনি আরো বলেন, ‘নারায়ণগঞ্জের সবচেয়ে নোংরা এলাকা যেটি ঢাকা নারায়ণগঞ্জ লিংক রোডে পাশে শামীম ওসমানের সহযোগিতায় দীর্ঘ ষোল মাসের কষ্টের মাধ্যমে আমরা নারায়ণগঞ্জের মানুষের জন্য একটি আধুনিক সুন্দর পরিবেশের আনন্দের জন্য একটি বিনোদন কেন্দ্র তৈরি করেছি প্রয়াত সাবেক এমপি একেএম নাসিম ওসমানের নামে। আগামী ১৫ ডিসেম্বর নাসিম ওসমান নোম পার্কের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী। আমরা পনের তারিখের পরিবর্তে আগামী ৩০ ডিসেম্বর জমকালো অনুষ্ঠানের মাধ্যমে নোম পার্কের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করবো।

নারায়ণগঞ্জ গার্লস নেটওয়ার্কের উদ্যোক্তা ও জেলা যুব মহিলা লীগের যুগ্ম আহ্বায়ক শারমিন শাকিল মেঘলার সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির পরিচালক এহসানুল হক নিপু, মহানগর কৃষকলীগের যুগ্ম আহ্বায়ক জিল্লুর রহমান লিটন, জেলা পরিষদের সদস্য জাহাঙ্গীর হোসেন, মহানগর যুব মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক এড সুইটি ইয়াসমিন, জেলা যুব মহিলা লীগের যুগ্ম আহ্বায়ক মনিরা সুলতানা, মহানগর মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হোসনে আরা বেগম, নাসিক সাবেক মহিলা কাউন্সিলর শাহী ইফাৎ জাহান মায়া প্রমুখ।

এরআগে ফিতা কেটে মেলার উদ্বোধন ঘোষণা করেন অতিথিরা। এরপর মেলার ১১ টি স্টলে নারী উদ্যোক্তাদের সাজানো বিভিন্ন পন্য সামগ্রী ঘুরে দেখেন তারা।

এমন একটি মেলার আয়োজন করায় অনুষ্ঠানে আগত অতিথিরা মেলার আয়োজক শারমিন শাকিল মেঘলাকে সাধুবাদ জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here