নিউজ প্রাচ্যের ডান্ডি, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য জন্য দোয়া চেয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান। তিনি বলেছেন, শেখ হাসিনাকে যেন দীর্ঘ হায়াত দান করেন, আপনারা আল্লাহ সুবহানা তায়ালার কাছে দোয়া করবেন। শেখ হাসিনা বেঁচে থাকলে দেশ আরো অনেক দুর এগিয়ে যাবে।’
শনিবার রাতে সিদ্ধিরগঞ্জের ৬নং ওয়ার্ড সুমিলপাড়া নূরে মদিনা দাখিল মাদ্রাসা মাঠে নাসিক কাউন্সিলর এক বছর পূর্তি উপলক্ষ্যে আয়োজিত এক দোয়া অনুষ্ঠানে দলীয় নেতা-কর্মী ও এলাকাবাসীর সাথে তিনি এসব কথা বলেন।

সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী যুবলীগের সভাপতি ও নাসিক প্যানেল মেয়র মতিউর রহমান মতি’র সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, কাউন্সিলর ইফতেখার আলম খোকন, রুহুল আমিন মোল্লা, নারী কাউন্সিলর মনোয়ারা বেগম, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুল হক রাজু, যুবলীগ নেতা খন্দকার মানিক মাস্টার, আশরাফ উদ্দিন প্রমূখ।

শামীম ওসমান আরো বলেন, নারায়ণগঞ্জের মানুষ এখন ভালো চিকিৎসা পায়না। নারায়ণগঞ্জে ভালো মানের কোন হাসপাতাল নেই। আমি নারায়ণগঞ্জে উন্নত মানের একটি হাসপাতাল করতে চাই।

তিনি আরো বলেন, বাবা-মায়ের দোয়া থাকলে পৃথিবীর কোন শক্তি নেই তোমাকে ঠেকাইয়া রাখার। আমি কাজ পাগল মানুষ। তাই আমি বেশী বেশী কাজ করে মানুষকে খুশি করতে চাই। মানুষকে খুশি করতে পারলেই আল্লাহ সুবহানা তায়ালা রাজি খুশি হন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here