নিউজ প্রাচ্যের ডান্ডিঃ নারায়ণগঞ্জের ফতুল্লা থানাধীণ ভূইগড়ে বাংলাদেশ পুরুষ অধীকার ফাউন্ডেশনের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। শনিবার (২০ জানুয়ারী) সকালে ভূইগড় বাসস্ট্যান্ডে ৬০০ অসহায় মানুষের মাঝে এই শীত বস্ত্র বিতরণ করা হয়।

বাংলাদেশ পুরুষ অধীকার ফাউন্ডেশনের চেয়ারম্যান শেখ খায়রুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত কম্বল বিতরণী অনুষ্ঠানে প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ুিছলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসনীম জেবীন বিনতে শেখ। প্রধাণ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা ভাইস চেয়ারম্যান নাজিমুদ্দিন। উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল ইসলাম সেন্টু, জেলা পরিষদের সদস্য গোলাম মোস্তফা, সাইনবোর্ড অটো শ্রমিক ইউনিয়নের সভাপতি রাজ্জাক বেপারী, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম প্রমূখ।

প্রধাণ অতিথির বক্তব্যে তাসনীম জেবীন বিনতে শেখ বলেন, আজ যারা কম্বল নেওয়ার জন্য বসে আসছেন, সেদিন আর বেশী দুরে নেই যেদিন তাদের হয়তো আর এভাবে বসে থাকতে হবে না। বর্তমান প্রধাণমন্ত্রী বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ যেভাবে এগিয়ে চলেছে, তাতে করে একদিন আমাদের দেশে আর কেউ অস্বচ্ছল থাকবে না, কাউকে আর একটি কম্বলের জন্য অপেক্ষায় বসে থাকতে হবে না। আর তাই আমাদের সকলের উচিত উন্নয়নের এই ধারা অব্যহত রাখতে সরকারের প্রতি সহযোগীতা অক্ষুন্ন রাখা।

প্রধাণ বক্তার বক্তব্যে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান নাজিমুদ্দিন বলেন, আজকের এই কম্বল অসহায় দু:স্থ্যদের জন্য খুবই সামান্য উপহার। এই প্রচন্ড শীতে গরিবের পাশে দাড়ানোর জন্য প্রতিটি সামর্থবান ব্যক্তিরই এগিয়ে আসা প্রয়োজন। কিন্তু দেশে প্রচুর বিত্তবান লোক থাকলেও গরিব, শীতার্ত মানুষ, শ্রমজীবী কিংবা হকারের পক্ষে কথা বলার মানুষের আজ বড়োই অভাব। তাই আজ যারা এই নিরিহ শীতার্তদের সাহায্যে এগিয়ে এসেছে, তাদেরকে ধন্যবাদ জানাই। এভাবে যদি সবাই গরিবের দু:খে তাদের পাশে এসে দাড়াতো, তাহলে এদেশ থেকে দারিদ্র্যতা একবারেই দূর হয়ে যেতো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here