নিউজ প্রাচ্যের ডান্ডি: মিয়ানমারের নির্যাতিত রোহিঙ্গা শরনার্থীদের পাশে দাঁড়ানোয় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিশ্ব শান্তির মডেল আখ্যায়িত করে তাকে শান্তিতে নোবেল পুরস্কার প্রদানের দাবী জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড. আবু হাসনাত মো: শহিদ বাদল।
মিয়ানমারে রোহিঙ্গাদের ওপর নির্যাতন, গণহত্যা, ধর্ষণ ও নিপীড়নের প্রতিবাদে নারায়ণগঞ্জ হিউম্যান রাইটস্ সোসাইটি আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই দাবী করেন।

শনিবার (১৬ সেপ্টেম্বর) সকাল ১১ টায় শহরের চাষাড়াস্থ কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ভিপি বাদল আরো বলেন, ‘রোহিঙ্গাদের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দেয়ায় সারা বিশ্বের নেতারা যেখানে শেখ হাসিনার জয়গান করছে, সেখানে শুধুমাত্র বিএনপির নেতাকর্মীরা প্রধানমন্ত্রীর বিষেদাগার করেই চলেছেন। আসলে এটাই তাদের কাজ।’

তিনি বলেন, ‘রোহিঙ্গাদের সঙ্গে মিয়ানমার সরকার যে আচরণ করছে, সে আচরন আমাদের সরকার করতে পারে না। তাই আমরা সকলে একত্রিত হয়ে রোহিঙ্গাদের সাধ্যমত সহযোগিতা করবো।’

নারায়ণগঞ্জ হিউম্যান রাইটস্ সোসাইটির সভাপতি কামরুল জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন, মহানগর স্বেচ্ছা সেবকলীগের সভাপতি মো: জুয়েল হোসেন, হিউম্যান রাইটস্ এর কার্যকারী সভাপতি ফরিদ উদ্দিন রিপন, সাধারণ সম্পাদক মো: মান্নান খান বাদল, যুগ্ম সম্পাদক হযরত আলী সবুজ, সাংগঠনিক সম্পাদক হেমায়েত উদ্দিন প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here