নিউজ প্রাচ্যের ডান্ডি: শ্যামলী পরিবহনে মাদকদ্রব্য পাচারকালে ফেন্সিডিল ও ইয়বাসহ চালক ও হেলপারকে গ্রেপ্তার করেছে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা শাখা (ডিবি)।

সোমবার (১৯ ফেব্রুয়ারী) দুপুর সাড়ে ১২ টায় ডিবির ইন্সপেক্টর (তদন্ত) মো: মাজহারুল ইসলামের নেতৃত্বে এসআই মিজানুর রহমান, এসআই আবু সায়েম, এসআই প্রকাশ চন্দ্র সরকার, এএসআই আজিজুর রহমান পিপিএম, এএসআই বকুল মিয়াসহ সঙ্গীয় ফোর্স ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের ভূইগড় ফিলিং স্টেশনের সামনে অভিযান চালিয়ে চাঁপাই-রাজশাহী/ ঢাকা-নারায়ণগঞ্জ রুটে চলাচলরত শ্যামলী পরিবহনের (ঢাকা মেট্রো ব- ১১-৫১১৮) বাসে তল্লাশী চালিয়ে ইঞ্জিনের সামনে বিশেষ কায়দায় লুকায়িত ১২০ বোতল ফেন্সিডিল ও ১শ’ পিস ইয়াবা উদ্ধার করেন।

এসময় মাদক পাচারকারী বাসের চালক চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন চন্ডীপুর এলাকার মো: তসলিমের পুত্র জামিরুল ইসলাম (৪৮) ও হেলপার গোপাল নগর থানাধীন কানসাট এলাকার মো: শফিকুলের পুত্র সিজু (১৮) কে গ্রেপ্তার করা হয়।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে ডিবির ইন্সপেক্টর মো: মাজহারুল ইসলাম জানান, ‘দীর্ঘদিন যাবত শ্যামলী পরিবহনের গ্রেপ্তারকৃত চালক ও হেলপার বাসের মধ্যে বিশেষ কায়দায় লুকিয়ে রাজশাহী থেকে ফেন্সিডিল ও ইয়াবা এনে নারায়ণগঞ্জসহ বিভিন্ন স্থানে বিক্রি করতো। সোমবার গোপন সংবাদের ভিত্তিতে ভূইগড় ফিলিং স্টেশনের সামনে তল্লাশী চালিয়ে বাসের ভেতর থেকে ১২০ বোতল ফেন্সিডিল ও ১শ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়।’

এব্যাপারে মাদকদ্রব্য আইনে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here