নিউজ প্রাচ্যের ডান্ডি: জাতীয় শ্রমিকলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শ্রমিকলীগের উদ্যোগে আয়োজিত সমাবেশ ও র‌্যালীর কারনে শহরে তীব্র যানজটের সৃষ্টি হয়। সপ্তাহের শেষ কর্মদিবসে এমনিতেই যানজটের নাকাল নগরবাসীর জন্য যা মরার উপর খাড়ার ঘাঁ হিসেবে দেখা দেয়। আর তাই অনুষ্ঠানের প্রধাণ অতিথি নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান তার বক্তব্যে এই যানজটের জন্য নগরবাসীর কাছে ক্ষমা প্রার্থনা করেন।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) বিকেলে ২নং গেইট সংলগ্ন আওয়ামীগ কার্যালয়ের সামনে এই র‌্যালী ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

সরেজমিনে ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, বিকেল তিনটায় র‌্যালী শুরু হলেও দুপুর থেকেই ২নং রেল গেইটের সামনের রাস্তা দখল করে সমাবেশ করতে থাকে আয়োজকরা। ফলে চাষাঢ়া থেকে নিতাইগঞ্জ সড়কে দেখা দেয় তীব্র যানজট। আর এ যানজটের কবলে পওে চরম ভোগান্তি সইতে হয় এ সড়কে চলাচলকারী সাধারণ নগরবাসীকে।

নগরবাসীর এ দূর্ভোগের চিত্র দেখে সাংসদ শামীম ওসমান মর্মাহত হন এবং তার বক্তব্যের শুরুতেই বলেন, আজকের এই র‌্যালী ও সমাবেশের কারনে শহরে ব্যাপক যানজটের সৃষ্টি হয়েছে। নগরবাসীর এই দূর্ভোগের জন্য আমি সকলের কাছে ক্ষমা প্রার্থনা করছি। ব্যস্ত এই সড়ক এতোক্ষণ বন্ধ রাখা ঠিক হয়নি।

এদিকে যানজটে নাকাল জনৈক ক্ষুদ্র ব্যবসায়ী ক্ষোভের সঙ্গে বলেন, সরকারী দলের অনুষ্ঠানের জন্য ঘন্টার পর ঘন্টা সড়ক আটকে রাখা হচ্ছে অথচ প্রশাসন কোন ব্যবস্থা নিচ্ছে না। দেশের প্রশাসন কি শুধুমাত্র রাজনীতিবীদদের জন্য, সাধারণ নাগরিকের জন্য নয়!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here