নিউজ প্রাচ্যের ডান্ডি: আগামী এক বছর সামনে খুব খারাপ সময় আসছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের ষড়যন্ত্র অব্যাহত রয়েছে। তাই শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ষড়যন্ত্রকারীদের মোকাবেলায় যুবলীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার তাগিদ দিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ আলহাজ¦ একেএম শামীম ওসমান।
শনিবার (১১ নভেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ রাইফেলস্ ক্লাবের সামনে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে নারায়ণগঞ্জ জেলা যুবলীগ সাধারন এড. আবু হাসনাত মো: শহীদ বাদল ও শহর যুবলীগ সভাপতি শাহাদাৎ হোসেন সাজনুর উদ্যোগে জেলা ও শহর যুবলীগ আয়োজিত বর্নাঢ্য র‌্যালী উদ্বোধনীতে প্রধান অতিথি হিসেবে সংক্ষিপ্ত বক্তব্য দেয়ার সময় তিনি এই আহ্বান জানান।

শামীম ওসমান বলেন, ‘বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নে আগামীতেও শেখ হাসিনাকে রাষ্ট্র ক্ষমতায় আনতে হবে। অন্যথায় দেশ আফগানিস্তানে পরিনত হবে। স্বাধীনতা বিরোধী শক্তিরা দেশে জাহাজ ভরে অস্ত্রের চালান আনবে। তাই এই ষড়যন্ত্রকারীদের মোকাবেলায় যুবলীগের নেতাকর্মীদের ঐক্য অত্যাবশকীয় হয়ে দাঁড়িয়েছে।’

এরপর শান্তির প্রতীক পায়রা উড়িয়ে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকীর আনন্দ র‌্যালীর শুভ উদ্বোধন ঘোষণা করেন শামীম ওসমান।

এসময় আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীহ এবং যুবলীগের সাধারন সম্পাদক এড. আবু হাসনাত মো: শহীদ বাদল, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শাহ্ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, শহর যুবলীগ সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু, যুবলীগ নেতা জানে আলম বিপ্লব, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান লিটন, আওয়ামী লীগ নেতা আসিফ হাসান মানু, মহানগর শ্রমিক লীগ সাধারন সম্পাদক কামরুল হাসান মুন্না, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান সুজন প্রমুখ।

পরবর্তীতে র‌্যালীটি বের হয়ে নগর প্রদক্ষিণ করে শহরের ২নং রেল গেটস্থ আওয়ামীলীগ কার্যালয়ে গিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তর্বক অর্পণের মধ্য দিয়ে শেষ হয়। এরপর সেখানে কেক কাটা ও আলোচনা সভা করে জেলা ও শহর যুবলীগ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here