নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জের ফতুল্লা থানাধীণ বক্তাবলী ইউনিয়ন পরিষদো চর গড়কূল পূজা মন্ডপ পরিদর্শণ করেছেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসনীম জেবীন বিনতে শেখ। পরিদর্শণ শেষে মন্দির কমিটির আয়োজনের ভূয়ষী প্রশংসা করেন তিনি।
এ সময় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসনীম জেবীন বিনতে শেখ বলেন, শারদীয় দূর্গোৎসবে আগত ভক্তদের সার্বিক নিরাপত্তা বিধানে দায়িত্বরত সকল বিভাগের এবং পূজা কমিটির সদস্যরা যেভাবে অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে প্রত্যন্ত এই এলাকার পূজা মন্ডপের পরিবেশ সুন্দর ও নিরাপদ রেখেছেন, তাতে করে সকলের প্রশংসা না করে পারা যায় না। ধর্ম বর্ণ নির্বিশেষে সকলে যাতে সুন্দরভাবে এবারের শারদীয় দূর্গোৎসব পালন করতে পারে, প্রশাসনের পক্ষ থেকে তার সর্বোচ্চ ব্যবস্থা করা হয়েছে। আর এটা সম্ভব হয়েছে সকলের আন্তরিক সহযোগিতার কারনে। ধর্মীয় সম্প্রীতির যে ঐতিহ্য রয়েছে নারায়ণগঞ্জের, তা ভবিষ্যতের অব্যাহত থাকবে বলে আমি আশা করছি এবং সকলকে শারদীয় দূর্গোৎসবের শুভেচ্ছা জানাচ্ছি।

এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা পল্লি ও সমবায় অফিসার বেলাল আহমেদ, ৮নং ইউপি মেম্বার মনির হোসেন, ৯নং ইউপি মেম্বার আমজাদ হোসেন, চর গড়কূল পূজা কমিটির সভাপতি নারায়ন হালদার, সহ সভাপতি ইন্দ্রমোহন হালদার, সাধারণ দয়াময় হালদার, সাংগঠনিক সম্পাদক পলাশ হালদার, ধর্ম বিষয়ক সম্পাদক রানু বালা হালদার, দপ্তর সম্পাদক নির্মল মন্ডল, আপ্যায়ণ সম্পাদক সত্যরঞ্জন হালদার প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here