নিউজ প্রাচ্যের ডান্ডি: মাদক বিরোধী বিশেষ অভিযানের ৪র্থ ও ৫ম দিনে জেলা গোয়েন্দা পুলিশ ও সদর মডেল থানা পুলিশের হাতে আটক ১০ মাদক ব্যবসায়ী ও সেবীকে ৬ মাস করে কারাদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমান আদালত।
বুধবার (১৯ এপ্রিল) দুপুর ১২টায় ফতুল্লা থানাধীন মাসদাইর গলাচিপা খালপাড় হতে মাদক সেবনকালে দু’জনকে ৪ পিছ ইয়াবাসহ আটক করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)’র এস আই সেলিম মিয়া।

এরপর ডিবি কার্যালয়ে ভ্রাম্যমান আদালত বসিয়ে দুই মাদক সেবীকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো: জাহাঙ্গীর আলম।

দন্ডপ্রাপ্তরা হলেন, দেওভোগ এলাকার আনোয়ার হোসেনের পুত্র সজীব (২৩) ও পনির মাদবরের পুত্র মো: ডলার (২৭)।

অপরদিকে, গত ১৮ এপ্রিল বিকেল থেকে রাত পর্যন্ত নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মাদকসহ ৮ জনকে আটক করে সদর মডেল থানা পুলিশ। পরবর্তীতে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৭ জনকে ৬ মাস করে কারাদন্ড ও ১ জনকে ২ হাজার টাকা জরিমানা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো: জাহাঙ্গীর আলম বলে নিউজ প্রাচ্যের ডান্ডিকে জানান, সদর মডেল থানার এস আই আজিজুল হক হাওলাদার।

দন্ডপ্রাপ্তরা হলেন, নগরীর আমলাপাড়া এলাকার কালু মিয়ার ছেলে সুমন (২৭), খানপুর এলাকার গিয়াসউদ্দিনের ছেলে সনেট (৩০), এম সার্কাস রাসেল গার্মেন্টের এলাকার বাবর খানের ছেলে বাবু (৫০), কিল্লারপুলের মৃত শফিউদ্দিনের ছেলে লিটন (৪২), তল্লার মৃত আ: রশিদের তপন মাহমুদ (৩৮), খানপুর মেইনরোডের ডালিমের ছেলে রাজিব (২৮), নতুন জিমখানা জল্লারপাড় এলাকার মৃত: সুমনের ছেলে আকাশ (৪২) ও মুন্সীগঞ্জ জেলার টঙ্গিবাড়ি থানার বেতকা এলাকার বাবুল হাওলাদারের ছেলে শরীফ (২৫)।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here