নিউজ প্রাচ্যের ডান্ডি: মাদক ও সন্ত্রাস নির্মূলে বিশেষ অবদান রাখায় নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জসহ ৩ এসআইকে সম্মাননা প্রদান করেছেন জেলা পুলিশ সুপার মো: মঈনুল হক।
বৃহস্পতিবার (৯ নভেম্বর) সকালে নারায়ণগঞ্জ পুলিশ লাইন্সে মাসিক কল্যাণ সভায় ডিবি কর্মকর্তাদের হাতে সম্মাননা তুলে দেয়া হয়।

জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে সম্মাননা পান ডিবি ওসি মো: মাহবুবুর রহমান। আর মাদক নির্মূলে বিশেষ অবদান রাখায় শ্রেষ্ঠত্বের সম্মাননা পান এসআই মিজানুর রহমান, এসআই আবু সায়েম এবং সন্ত্রাস দমনে অস্ত্র উদ্ধারে বিশেষ অবদান রাখায় সম্মাননা পান এসআই মফিজুল ইসলাম পিপিএম।

জানাগেছে, কয়েক মাস পূর্বে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ হিসেবে যোগদানের পর থেকেই ওসি মাহবুবুর রহমান জেলার সন্ত্রাস ও মাদক নির্মূলে তার অধীনস্থ কর্মকর্তাদের কঠোর নির্দেশনা দেন।

যার প্রেক্ষিতে এসআই মিজানুর রহমান, এসআই আবু সায়েমসহ অন্যান্য কর্মকর্তারা মাদক নির্মূলে বিশেষ অভিযান পরিচালনা করে হাজার হাজার পিস ইয়াবা, ফেন্সিডিলসহ বিপুল পরিমানে মাদক দ্রব্য উদ্ধার করে মাদক ব্যবসায়ীদের গ্রেফতারে সক্ষম হন।

আর গোয়েন্দা শাখার আইসিটি বিভাগের প্রধান এসআই মফিজুল ইসলাম পিপিএম সন্ত্রাস নির্মূলে গত মাসে অস্ত্র উদ্ধারসহ একাধিক চাঞ্চল্যকর মামলার আসামীদের গ্রেফতার করেন।

কর্মফলের স্বীকৃতি স্বরূপ সম্মাননা প্রাপ্তির পর অনুভূতি ব্যক্ত করে ডিবির কর্মকর্তারা বলেন, ‘যতদিন নারায়ণগঞ্জ জেলা কর্মরত রয়েছি, ততদিন সন্ত্রাসী মাদক নিমূর্লে সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাবো। কারন, অপরাধ নির্মূলে আমাদের উপর বর্তিত সরকারী দায়িত্ব পালনে আমরা বদ্ধ পরিকর।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here