নিউজ প্রাচ্যের ডান্ডি: বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি সফিউল বারী বাবুকে গ্রেফতারের তীব্র প্রতিবাদ জানিয়ে তার অবিলম্বে মুক্তি দাবী করেছেন নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক এড. এইচএম আনোয়ার প্রধান।
রবিবার (১১ মার্চ) গনমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ দাবী জানান।
বিবৃতিতে এড. এইচ এম আনোয়ার প্রধান উল্লেখ করেন, বর্তমানে দেশে সাধারণ মানুষের মত প্রকাশের কোন অধিকার নেই। এই স্বৈরাচারী সরকার ক্ষমতা চীরস্থায়ী করার লক্ষ্যে বিএনপি চেয়ারপার্সণ ও সাবেক তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় সাজা দিয়েছে। আর নেত্রীর মুক্তির আন্দোলনকে থামিয়ে দিতে রাজপথের বলিষ্ঠ কন্ঠস্বর বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের বিপ্লবী সভাপতি সফিউল বারী বাবুকে গ্রেফতার করেছে, যা কোনভাবেই মেনে নেয়া যায় না। বর্তমান অগণতান্ত্রীক সরকারের নীল নক্সার নির্বাচন বাস্তবায়ন করার এটা একটা অপকৌশল মাত্র। আমি নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের পক্ষে এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে বিএনপি চেয়ারপার্সণ ও সাবেক তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের বিপ্লবী সভাপতি সফিউল বারী বাবুসহ সকল কারাবন্দি বিএনপি নেতাকর্মীর মুক্তি দাবী করছি।

প্রসঙ্গত, মঙ্গলবার (৬ মার্চ) দুপুর পৌনে ১২টার দিকে জাতীয় প্রেসক্লাব থেকে সচিবালয় বরাবর ফটকের সামনে থেকে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবুকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here