নিউজ প্রাচ্যের ডান্ডি, বন্দর প্রতিনিধি: বন্দর প্রেসক্লাবের সভাপতি মোবারক হোসেন কমল খানের পিতা সাবেক সেনা কর্মকর্তা ও সমাজ সেবক মরহুম মহিউদ্দিন খানের বিদেহী আত্মার শান্তি কামনা করে বন্দর প্রেসক্লাবের উদ্যোগে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বাদ জহুর বন্দর প্রেসক্লাব মিলনায়তনে এ দোয়া অনুষ্ঠিত হয়।

মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, বন্দর প্রেসক্লাবের উপদেষ্টা জি.এম. মাসুদ, আতাউর রহমান, মরহুমের ছেলে বন্দর প্রেসক্লাবের সভাপতি কমল খান, সিনিয়র সহ-সভাপতি মোঃ কবীর হোসেন, সাধারন সম্পাদক এস.এম শাহীন, সাংগঠনিক সম্পাদক আমির হোসেন, নির্বাহী সদস্য জি.এম মজনু, সদস্য জি.এম. সুমন, মেহেদী হাসান রিপন, শাহা জামাল, হৃদয়, দ্বীন ইসলাম ও সুমন আহাম্মেদ প্রমুখ। মিলাদ ও দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন প্রবীন সাংবাদিক এস.এম আব্দুল্লাহ, সাংবাদিক শহিদুল ইসলাম শিপু, মোঃ জাহিদ, ডালিমসহ স্থানীয় সাংবাদিক বৃন্দ।

সমাজ সেবক মরহুম মহিউদ্দিন খানের বিদেহী আত্মার শান্তি কামনা করে মিলাদ ও দোয়া পরিচালনা করেন বন্দর প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক মোঃ নাসির উদ্দিন। মিলাদ ও দোয়া মাহফিল শেষে বন্দর প্রেসক্লাব নেতৃবৃন্দ সাবেক সেনা কর্মকর্তা ও সমাজ সেবক মরহুম মহিউদ্দিন খানের স্মৃতি চারন নিয়ে আলোচনা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here