নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. আনিসুর রহমান দিপু বলেছেন, নারায়ণগঞ্জ বারের আইনজীবী সহকারীরা হলেন একটি গাছের দুইটি ফুল। একজন আইনজীবীকে দক্ষ হিসেবে গড়ে তুলতে পারেন তার সহকারীরা। ঠিক তেমনি আমাদের সহকারীরাও। আইনজীবী এবং তাদের সহকারীরা সকলের একই পরিবারের সদস্য।

মঙ্গলবার (১৭ অক্টোবর) দুপুর ২টায় নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সহকারী সমিতির আয়োজনে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০১৭ এর পুরুস্কার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


এড. দিপু আরো বলেন, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সহকারী সমিতির সদস্যদের ঐকান্তিক প্রচেষ্টায় জেলা আইনজীবী সমিতির নির্বাচনে আমি তিন বার সভাপতি নির্বাচিত হয়েছি। দীর্ঘদিন পাশাপাশি থেকে কাজ করার সুবাদে তাদের সাথে আমাদের গভীর একটি সু-সম্পর্ক তৈরী হয়েছে।

এ সময় আইনজীবি সহকারী সমতির সদস্যদের কয়েকটি দাবি বার্ষিক বনভোজন অনুষ্ঠানের আয়োজন, তাদের কার্যালয়ের পাশ্ববর্তী একটি চায়ের দোকানের কিছু সমস্যা এবং তাদের সমিতির সামনের জায়গায় সৌন্দর্য্য বর্ধনের দাবি জানালে তিনি তা পূরণের আশ্বাস দেন।

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সহকারী সমিতির সভাপতি মো: হামিদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাধারন সম্পাদক এড. হাবিব-আল মোজাহিদ পলু।

এছাড়া আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সহকারী সমিতির সহ-সভাপতি বখতিয়ার আহমেদ, সাধারন সম্পাদক তৌহিদ হাসান, হামিদুর রহমান সহ অন্যান্য সদস্যবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here