নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনে আওয়ামীলীগের মনোনীত মহাজোটের প্রার্থী ও বর্তমান এমপি শামীম ওসমানের প্রশংসায় পঞ্চমুখ সহধর্মিনী সালমা ওসমান লিপি বলেছেন, আমার স্বামী আপনাদের জন্য কি করেনি? অসংখ্য মসজিদ, মাদ্রাসা, স্কুল-কলেজ, রাস্তাঘাট নির্মান করেছেন। নারায়ণগঞ্জের পতিতাপল্লী উচ্ছেদের মাধ্যমে জেলাকে কলঙ্কমুক্ত করেছেন। যুব সমাজ রক্ষার্থে মাদকের বিরুদ্ধে জেহাদ ঘোষণা করেছেন। ডিএনডিবাসীকে অভিশাপমুক্ত করতে দেশপ্রেমিক সেনাবাহিনীর মাধ্যমে প্রকল্পের উন্নয়ণ কাজ করাচ্ছেন। তাহলে কি শামীম ওসমান আপনাদের কাছে একটি ভোট প্রাপ্য না?

শুক্রবার (১৪ ডিসেম্বর) বিকেলে কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত ‘উঠান বৈঠকে’ প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠতব্য একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৪ আসনের আওয়ামীলীগের মনোনীত মহাজোটের প্রার্থী ও বর্তমান এমপি শামীম ওসমানের পক্ষে নৌকার ভোট চাইতে এই ‘উঠান বৈঠকের’ আয়োজন করা হয়।

লিপি ওসমান স্থানীয় ভোটারদের অবগতকরণে বলেন, ‘আপনারা জানেন, শামীম ওসমান নারায়ণগঞ্জবাসীর জন্য এতকিছু করতে গিয়ে কতটা কষ্ট করেছেন? ২০০১ সালের ১৬ জুন চাষাড়ায় আওয়ামীলীগ অফিসে বোমা হামলার মাধ্যমে তাঁকে হত্যা করতে চেয়েছিল। আমি সেদিন ভেবেছিলাম হয়তো বিধবা হয়ে গেলাম! কিন্তু আল্লাহর অশেষ রহমত আর আপনাদের দোয়ায় শামীম ওসমান সুস্থ্য অবস্থায় আমাদের মাঝে ফিরে এসেছেন। তিনি এখন শুধু একটা কথাই বলেন, জানিনা আগামীকাল বাঁচবো কিনা? তাই যতক্ষণ আছি মানুষের জন্য কাজ করে লই। তাই আসন্ন নির্বাচনে শামীম ওসমানের জন্য আপনাদের কাছে আমি দোয়া ও নৌকায় ভোট চাইতে এসেছি।

সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ও জেলা কৃষকলীগের সভাপতি নাজিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত ‘উঠান বৈঠকে’ আরো উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এইচ এম ইসাক, কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজী জসিম উদ্দিন, সাধারন সম্পাদক মানিক চাঁন, জেলা কৃষকলীগ সাংগঠনিক সম্পাদক বি এম কামরুজ্জামান আবুল, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির, কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি কাজী পিয়ার আলী, কুতুবপুর ১,২,৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলমগীর হোসেন, জেলা যুবলীগ নেতা সাব্বির আহাম্মেদ জুলহাস, কুতুবপুর ইউনিয়ন স্বেচ্ছা সেবকলীগ সভাপতি গোলাম মোস্তফা, ফতুল্লা থানা যুবলীগ সদস্য খন্দকার নূরুল ইসলাম প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here