নিউজ প্রাচ্যের ডান্ডি: জাতীয় দৈনিক যুগান্তরসহ স্থানীয় বিভিন্ন পত্রিকায় ইউনাইটেড ফেডারেশন অব গার্মেন্টস ওয়ার্কাসের কেন্দ্রীয় কমিটির কার্যকরী সভাপতি ও প্রখ্যাত শ্রমিক নেতা কাউছার আহমেদ পলাশের বিরুদ্ধে মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট ও ষড়যন্ত্রমূলক সংবাদ পরিবেশনের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছে ইউনাইটেড ফেডারেশন অব গার্মেন্টস ওয়ার্কাস।
শনিবার (৭ এপ্রিল) বিকেলে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে বক্তারা যুগান্তর সহ বিভিন্ন পত্রিকায় প্রকাশিত সংবাদ অবিলম্বে প্রত্যাহার করে জাতির কাছে ক্ষমা চাইতে বলেন।

তারা আরো বলেন, একটি কুচক্রী মহলের ইঙ্গিতে একজন শ্রমজীবি মানুষের নেতা কাউছার আহমেদ পলাশের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ করে তার ভাবমূর্তি ক্ষুন্ন করছে। সে যদি গডফাদার হয় তাহলে কিভাবে সে দেশ বিদেশে শ্রমজীবির পক্ষে কথা বলে। এক গডফাদার কে খুশি করতে কিছু কিছু অপসাংবাদিকরা চাটুকারিতা করে অন্যের বিরুদ্ধে মিথ্যাচার করছে। তাই আমরা সাংবাদিকদের বলবো মানি লোক কে সম্মান দিতে শিখুন। কারন আপনারা হলেন জাতির বিবেক, জাতির কাছে দায়বদ্ধ। কারোও চাটুকারিতা না করে যা সত্যি তাই লিখুন। আমাদের এই মানববন্ধন কোন সাংবাদিকের বিরুদ্ধে না আমরা অপসাংবাদিকদের বিরুদ্ধে মানববন্ধন সহ বিভিন্ন কর্মসূচি পালন করবো।

ইউনাইটেড ফেডারেশন অব গার্মেন্টস ওয়ার্কাস কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক নুরুল ইসলামের সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা কমিটির কার্যকরী সভাপতি রফিকুল ইসলাম, সহ সভাপতি গোলাম কিবরিয়া সাত্তার, সাধারণ সম্পাদক কবির হোসেন রাজু, সহ সম্পাদক মিজানুর রহমান দিপু, সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক, শ্রমিক নেতা ফারুক আকন, নজরুল ইসলাম, মো: রোমান, ওবায়দুর রহমান, নুরুল ইসলাম, মো: লিটন, মো: রাকিব প্রমুখ।

মানববন্ধন শেষে এক বিক্ষোভ মিছিল বের করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here