নিউজ প্রাচ্যের ডান্ডি: সাংস্কৃতিক ব্যাক্তিত্ব রফিউর রাব্বীর সাথে হেফাজতকে জড়িয়ে গনমাধ্যমে প্রকাশিত সংবাদকে মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন দাবী করে সংবাদ সম্মেলন করেছে হেফাজতে ইসলাম  নারায়ণগঞ্জ জেলা ও মহানগর।
বৃহস্পতিবার (২৭ এপ্রিল) বিকেলে নারায়ণগঞ্জের ডিআইটি মসজিদের সামনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে নারায়ণগঞ্জ জেলা হেফাজতের আমীর ও ডিআইটি মসজিদের খতিব মাওলানা আ: আউয়াল বলেন, মূল ঘটনাকে আড়াল করে একজন ইসলাম বিদ্বেষী ব্যাক্তিকে বাঁচাবার অপচেষ্টায় কিছু কিছু পত্রিকায় সঠিক সংবাদ ছাপা হচ্ছে না। হেফাজত ইসলামকে নিয়ে যে মিথ্যা সংবাদ প্রকাশ হচ্ছে তা সম্পূর্ণ বানোয়াট ও ভিত্তিহীন। মূলত ২১ এপ্রিল তারিখের সমাবেশটি ছিলো নারায়ণগঞ্জের সর্বস্তরের ধর্মপ্রাণ মুসলমানদের ব্যানারে। ইতিপূর্বে উক্ত ব্যানারে আমরা অনেক অনুষ্ঠানের আয়োজন করেছি। রোহিঙ্গা নির্যাতনের প্রতিবাদে এই ব্যানারেই আমরা কর্মসূচি পালন করেছি। শিক্ষক শ্যামল কান্তির বিরুদ্ধেও একই ব্যানার থেকে সমাবেশ করেছি। সুতরাং এটা হেফাজতের প্রোগ্রাম নয়। আমাদের লিফলেটে আহবান ছিলো দল-মত নির্বিশেষে আল্লাহ প্রেমিক মুসলমানদের সমাবেশে যোগদান করে ঈমানী আন্দোলনে শরীক হোন। সেই সমাবেশে একজন স্থানীয় সংসদ সদস্য ও আওয়ামীলীগ, বিএনপি, জাতীয় পার্টির নেতাকর্মীসহ মুক্তিযোদ্ধারা উপস্থিত ছিলেন। আমরা আশা করি, সত্য ঘটনাকে আড়াল না করে প্রকৃত ঘটনাকে গনমাধ্যমে প্রকাশ করা হোক। সেই সাথে হেফাজতকে জড়িয়ে কোন ভুল তথ্য প্রকাশ না করার আহবান জানাচ্ছি।
হেফাজতে ইসলাম নারায়ণগঞ্জ মহানগরের সদস্য সচিব মাওলানা ফেরদৌসুর রহমান অনুষ্ঠান সঞ্চালনা কালে বলেন, যত প্রকার জিহাদ রয়েছে এই দুনিয়ায়, কলমের জিহাদ হচ্ছে সবচেয়ে শক্তিশালী। সাংবাদিকের কলমকে বামপন্থীরা যাতে পুঁজি করে কলমের শক্তিকে ভিন্ন খাতে প্রবাহিত করতে না পারে সে জন্য সকল সাংবাদিকদের প্রতি আহবান জানাচ্ছি। সাংবাদিকের কলমের মাধ্যমে যাতে উস্কানীমূলক কোন কিছু না ঘটে সেদিকে লক্ষ্য রাখারও অনুরোধ করছি।
অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বেফাক’র জেলা সভাপতি আ: কাদের, দেওভোগ মাদ্রাসার মোহতামিম আ: রহমান, ইসলামী আন্দোন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মুফতি মাসুম বিল্লাহ, খেলাফত মজলিস নারায়ণগঞ্জ জেলার সাংগঠনিক সম্পাদক হাফেজ কবীর হোসেন, জমিয়তের মহানগর সভাপতি তৈয়ব আল হোসেন, ফতুল্লা সভাপতি কামালউদ্দিন দায়েমী প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here