নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়নগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সাধারন সম্পাদক সাংবাদিক মোস্তফা করিমকে চিকিৎসার জন্য ১ লাখ আর্থিক সহায়তা প্রদান করেছে নারায়নগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়ন (এনইউজে)।
বৃহস্পতিবার (১৯ অক্টোবর) দুপুরে নারায়নগঞ্জ জেলা প্রশাসক রাব্বি মিয়া এনইউজের পক্ষে এ টাকা মোস্তফা করিমের কাছে হস্তান্তর করেন।

এসময় নারায়নগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবদুস সালাম, সাধারন সম্পাদক আফজাল হোসেন পন্টি, সদস্য আমির হুসাইন স্মিথ,খলিলুর রহমান,শফিকুল ইসলাম সোহেল প্রমুখ উপস্থিত ছিলেন।

সম্প্রতি সাংবাদিক মোস্তফা করিমের হার্টে একাধিক ব্লক থাকায় বঙ্গবন্ধু মেডিকেল কলেজে বাইপাস করা হয়।তার চিকিৎসার জন্য নারায়নগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়ন মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ অনুদানে প্রতিষ্ঠিত বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাষ্ট থেকে চিকিৎসার জন্য এ অনুদান সংগ্রহ করে ।

এদিকে দৈনিক সংবাদের নারায়নগঞ্জ প্রতিনিধি এবং নারায়নগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সদস্য অনতু রেজা’র হার্টে ৫টি ব্লক ধরা পড়লে এনইউজের সহযোগিতায় বাইপাস করার জন্য বঙ্গবন্ধু মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে। আগামী ২৩অক্টোবর প্রফেসর অসিত বরন অধিকারীর নেতৃত্বে অনতু রেজা’র বাইপাস করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here