নিউজ প্রাচ্যের ডান্ডি: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনে আওয়ামীলীগের প্রার্থী আলহাজ¦ এ কে এম শামীম ওসমানের পক্ষে ব্যাপক শোডাউন করেছেন কাশীপুর ইউনিয়ন পরিষদের আওতাধীন নির্বাচন পরিচালনা কেন্দ্র কমিটির নেতৃবৃন্দ।
সোমবার (১০ ডিসেম্বর) বিকাল সোয়া ৪ টায় কাশীপুর ২৫টি ভোট কেন্দ্রের সামনে থেকে একযোগে বের হয় নৌকার পক্ষে মিছিল।

আর এই নৌকার মিছিলের তদারকি করেন, ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এম সাইফুল্লাহ বাদল।

তিনি এদিন দুপুর ১টার পর থেকেই তার ব্যাক্তিগত গাড়ী যোগে কাশীপুর ইউপির ২৫টি ভোট কেন্দ্রের সামনে নির্বাচন কেন্দ্র পরিচালনা কমিটি ও আওয়ামীলীগ সহ সহযোগী সংগঠনকে বিভিন্ন ধরনের দিক নির্দেশনা দিতে থাকেন। প্রতিটি ভোট কেন্দ্রের সামনে উপস্থিত হয়ে দলীয় নেতা কর্মীদের উজ্জীবিত করেন।

সাইফুল্লাহ বাদল জানান, পূর্ব নির্ধারিত অনুযায়ী নারায়ণগঞ্জের উন্নয়নের রূপকার আধুনিক নারায়ণগঞ্জের স্বপ্নদ্রষ্টা ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জের মানুষের আশা আকাঙ্খার প্রতীক শামীম ওসমানকে বিপুল ভোটে জয়ী করতে নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জে একযোগে শ্লোগানে এই মিছিল বের করা হয়েছে। নৌকার এই মিছিলের মাধ্যমে আমরা স্বাধীনতা বিরোধী অপশক্তিদের মাঠে থাকার জানান দিয়েছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here