নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ মহানগর বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীদের নিয়ে মহান স্বাধীনতা দিবসে শহরে বর্নাঢ্য শোভাযাত্রা করেছেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র সিনিয়র সহ সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান।
সোমবার (২৬ মার্চ) সকালে নারায়ণগঞ্জ ক্লাবের সামনে থেকে শোভাযাত্রা সহকারে চাষাঢ়া বিজয় স্তম্ভে ফুল দিয়ে মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলী নিবেন করেন তারা।


শ্রদ্ধাঞ্জলী নিবেদন শেষে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র সিনিয়র সহ সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান বলেন, বর্তমান সরকারের স্বৈরশাসনে দেশের মানুষের স্বাধীনতা আজ বিপর্যস্ত। বিএনপি’র চেয়ারপার্সণ ও তিনবারের সফল প্রধাণমন্ত্রী বেগম খালেদা জিয়াকে একটি সাজানো মামলায় মিথ্যা আসামী বানিয়ে কারাগারের অন্ধ কুঠুরিতে আবদ্ধ করে রেখেছে। সরকার তার অগণতান্ত্রীক আচরণে দেশের মানুষকে জিম্মি করে রেখেছে। সরকারের এই জিম্মিদশা থেকে মুক্ত করতে হলে সবার আগে দেশনেত্রী খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত করতে হবে। তবেই দেশের মানুষ তাদের হারানো স্বাধীনতার স্বাদ আবারো ফিরে পাবে। আর তাই আজকে স্বাধীনতা দিবসের এই দিনে মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবদনের মাধ্যমে আমরা বজ্রকঠিন শপথে আমাদের নেত্রীকে মুক্ত করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করছি।


এ সময় আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপি নেতা গুলজার হোসেন খান, হাজী ইসমাইল, মনির খান, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক এড. এইচএম আনোয়ার প্রধান, বন্দর উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম রিপন, যুগ্ম সম্পাদক শাহিন আহমেদ যুবদল নেতা সজিব খন্দকার, মহিউদ্দিন শিশির, ফারুক হোসেন, আমিনুল ইসলাম, দেলোয়র শাহ, ইকবাল আহমেদ, দেলোয়ার হোসেন চুন্নু, জাহিদ খন্দকার, নবু হোসেন, বাবুল মেম্বার, ফরিদ আহমেদ, লুৎফর রহমান মন্টু, সাজেদুল ইসলাম সেলিম, রোমান খন্দকার, মতিন ভূইয়া, মহানগর মৎসজীবী দলের সাধারণ সম্পাদক পারভেজ মল্লিক, সহ সভাপতি লিংকন খান, মহানগর ছাত্রদল নেতা আল আমিন প্রধান, ইব্রাহীম আহমেদ বাবুসহ প্রায় সহ¯্রাধিক নেতাকর্মী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here