নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র সিনিয়র সহ সভাপতি এড. সাখাওয়াত হোসেন খানের সাহসিকতার প্রশংসা করলেন জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় সভানেত্রী আফরোজা আব্বাস। পাশপাশি অসহযোগিতার জন্য জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান ও মহানগর বিএনপির সভাপতি এড. আবুল কালামকে ভৎসনা করেন তিনি।
শনিবার (৩০ ডিসেম্বর) সকালে নারায়ণগঞ্জের চাষাঢ়ায় অবস্থিত গ্র্যান্ড হল অডিটরিয়ামে নারায়ণগঞ্জ জেলা মহানগর মহিলা দলের সম্মেলন বক্তব্যকালে আফরোজা আব্বাস সাখাওয়াতের প্রশংসা ও কাজী মনির আর কালামকে ভৎসনা করেন।

আফরোজা আব্বাস বলেন, ‘নারায়ণগঞ্জ জেলা ও মহানগর মহিলা দলের কর্মী সম্মেলন আয়োজনের জন্য নারায়ণগঞ্জ বিএনপি’র সিনিয়র নেতাদের কাছ থেকে কোন প্রকার সাড়া পাইনি। তখন এড. সাখাওয়াত হোসেন খানের কাছে টেলিফোনে সহযোগিতা চাইলে সাখাওয়াত ভাই সম্মেলন আয়োজনের জন্য অনুপ্রাণিত করেন।

আফরোজা আব্বাস বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশারফ হোসেনকে ধন্যবাদ জানিয়ে বলেন, আজকের অনুষ্ঠানে প্রধাণ অতিথি হওয়ার জন্য অনেক কেন্দ্রীয় নেতাকে অনুরোধ করেছি। কিন্তু গ্রুপিংয়ের ভয়ে কেউ রাজি হয়নি, মোশারফ ভাইকে বলার সঙ্গে সঙ্গেই তিনি রাজি হয়ে যান। এ জন্য তাকে মহিলা দলের পক্ষ থেকে কৃতজ্ঞতা ও অভিনন্দন। নারায়ণগঞ্জ বিএনপি’র শীর্ষ নেতাদের সাথেও এই সম্মেলন আয়োজনের বিষয়ে কথা বলেছি। কাজী মনির ভাই, কালাম ভাই তারা কেউ সাড়া দেয়নি। সবাই বলেছে এখন মহিলা দলে অনেক গ্রুপিং, এখন আয়োজনের দরকার নেই, পরে করেন। তখন আমি সাখাওয়াত ভাইকে ফোন করেছি। সাখাওয়াত ভাই আমাকে সাহস দিয়ে বলেছেন, আপা আপনি আয়োজন করেন, যা হবার সে পরে দেখা যাবে। এ জন্য সাখাওয়াত ভাইকেও ধন্যবাদ জানাচ্ছি। তিনি সবার মতো পিছিয়ে যাননি। নারায়ণগঞ্জ বিএনপি’র যেসব নেতারা বলেছিলেন, মহিলা দলের ঐক্য নেই, তাদের উদ্দেশ্যে বলবো, মহিলা দলের ঐক্য ঠিকই আছে, আপনাদের মাঝে ঐক্য নেই। আগে আপনাদের নিজেদের ঐক্য ঠিক করেন, নিজেরা ঠিক হোন।

নারায়ণগঞ্জ জেলা মহিলা দলের আহবায়িকা নুর নাহারের সভাপতিত্বে এবং মহানগর মহিলা দলের আহবায়ীকা রাশিদা জামালের পরিচালনায় কর্মী সম্মেলনে আরো উপস্থিত ছিলেন বিএনপি’র চেয়ারপার্সণের উপদেষ্টা এড. তৈমূর আলম খন্দকার, বিএনপি কেন্দ্রীয় কমিটির স্থানীয় সরকার বিষয়ক সহ সম্পাদক শাম্মী আকতার, নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র সভাপতি কাজী মনিরুজ্জামান, সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ, মহানগর বিএনপি’র সভাপতি এড. আবুল কালাম, সিনিয়র সহ সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান, সাধারণ সম্পাদক এটিএম কামাল, মহিলা দল কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, নারায়ণগঞ্জ জেলা মহিলা দলের যুগ্ম আহবায়ক রহিমা শরিফ মায়া, মহানগর মহিলা দলের যুগ্ম আহবায়ক আয়েশা আকতার দিনাসহ নারায়ণগঞ্জ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here