নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র সিনিসয়র সহ সভাপতি এড. সাখাওয়াত হোসেন খানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন সোনারগাঁ থানার মামলায় সদ্য কারামুক্ত সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক সাখাওয়াত হোসেন মোল্লা ও যুগ্ম আহবায়ক মো: শাহজাহান।

শুক্রবার (১৭ নভেম্বর) সন্ধ্যায় নারায়ণগঞ্জ ক্লাব মার্কেটের তৃতীয় তলায় এই ফুলের শুভেচ্ছার আয়োজন করা হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেনক দলের যুগ্ম আহবায়ক ও জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের যুগ্ম সম্পাদক এড. এইচএম আনোয়ার প্রধান, সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক কামরুল হাসান শরিফ, নারায়ণগঞ্জ মহানগর বিএনপি নেতা গুলজার হোসেন খান, জেলা শ্রমিক দলের সভাপতি নজরুল ইসলাম খান, জেলা যুবদল নেতা স্বপন চৌধুরী প্রমূখ।

ফুলেল শুভেচ্ছা গ্রহন শেষে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র সিনিসয়র সহ সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান বলেন, বর্তমান অনির্বাচিত সরকার ক্ষমতা হারানোর ভয়ে ভীত সন্ত্রস্ত হয়ে পরছে এবং বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের গ্রেফতার করে ক্ষমতা পাকাপোক্ত করতে চাইছে। সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক সাখাওয়াত হোসেন মোল্লা ও যুগ্ম আহবায়ক মো: শাহজাহান সরকারের এই রোষানলের শিকার। তারা দলের জন্য যে ত্যাগ স্বীকার করলো, দল তা চীরদিন মনে রাখবে। সেই সাথে সারাদেশে বিভিন্ন মিথ্যা মামলায় আটক বিএনপি ও অঙ্গ সংগঠনের সকল নেতাকর্মীদের নি:শর্ত মুক্তি দাবী করছি।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here