নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জের আলোচিত সাত খুন মামলায় ফাঁসির দন্ডপ্রাপ্ত আসামী জামাল উদ্দিন (৪৫) আদালতে আত্মসমর্পন করেছেন।  
বৃহস্পতিবার (১৩ এপ্রিল) দুপুর ১২টায় নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ সৈয়দ এনায়েত হোসেনের আদালতে আত্মসমর্পণ করেন তিনি।
জামাল উদ্দিন সাত খুন মামলায় ফাঁসির দন্ডপ্রাপ্ত প্রধান আসামী নূর হোসেনের অবৈধ ব্যবসার ম্যানেজার ছিলেন। তিনি সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকার বাসিন্দা।
বিষয়টির সত্যতা নিশ্চিত করে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের পিপি এড. ওয়াজেদ আলী খোকন নিউজ প্রাচ্যের ডান্ডিকে জানান, আপাদত আসামী জসিম উদ্দিনকে নারায়ণগঞ্জ জেলা কারাগারে প্রেরন করা হয়েছে। পরবর্তীতে বিধি মোতাবেক ফাঁসির দন্ডপ্রাপ্ত এই আসামীকে অন্যত্র প্রেরণ করবে কারা কর্তৃপক্ষ।
প্রসঙ্গত, বিগত ২০১৪ সালের ২৭ এপ্রিল ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড থেকে অপহৃত হন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র নজরুল ইসলাম, আইনজীবী চন্দন সরকারসহ ৭ জন। এরপর ২৯ ও ৩০ এপ্রিল শীতলক্ষ্যা নদী থেকে বস্তাবন্দি অবস্থায় অপহৃত সাত জনের লাশ উদ্ধার করা হয়। এরপর সাত খুনের ঘটনায় পৃথক দু’টি মামলা দায়ের করেন নিহত নজরুল ইসলামের স্ত্রী সেলিনা ইসলাম বিউটি ও আইনজীবী চন্দন সরকারের জামাতা বিজয় পাল।
এরপর চলতি বছরের ১৬ জানুয়ারী সাত খুন মামলায় তৎকালীন র‌্যাব-১১’র চাকুরীচ্যুৎ সিইও লে.কর্ণেল তারেক সাঈদসহ মামলায় অভিযুক্ত ২৬ আসামীকে মৃত্যুদন্ড প্রদান করেন আদালত। আর ৯ জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here