নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ-৪ আসনের প্রয়াত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা কমান্ডার সিরাজুল ইসলামের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে মরহুমের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি’র নেতৃবৃন্দ।
শুক্রবার (২৩ মার্চ) সকালে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র সিনিয়র সহ সভাপতি এড. সাখাওয়াত হোসেন খানের নেতৃত্বে প্রয়াত সাংসদের দেলপাড়াস্থ পারিবারিক কবরস্থানে ফুল দিয়ে এবং দোয়া ও মোনাজাতের মাধ্যমে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন নারায়ণগঞ্জ বিএনপি’র নেতৃবৃন্দগন।


শ্রদ্ধা নিবেদন শেষে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র সিনিয়র সহ সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান বলেন, ‘প্রয়াত সাংসদ কমান্ডার সিরাজুল ইসলাম ছিলেন একজন বীর মুক্তিযোদ্ধা। দেশকে শত্রুর কবল থেকে মুক্ত করতে তিনি জীবন বাজি রেখে যুদ্ধ করেছেন। বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র প্রতিষ্ঠাকালীণ সময় থেকে মৃত্যুর আগ পর্যন্ত তিনি দলের স্বার্থে নিরলস পরিশ্রম করে গেছেন। তিনি ছিলেন নারায়ণগঞ্জ বিএনপি’র একজন অভিভাবক।’

নারায়ণগঞ্জ বিএনপি’র আজকের অবস্থানে আসার পিছনে কমান্ডার সিরাজের অসামান্য অবদান রয়েছে দাবী করে এড. সাখাওয়াত হোসেন আরো বলেন, ‘একজন সংসদ সদস্য হয়েও তিনি খুবই সাদামাটা জীবন যাপন করেছেন। দলের তৃণমূল নেতাকর্মীদের সব সময় খোঁজ খবর রাখতেন, সকলের বিপদে আপদে ঝাঁপিয়ে পরতেন। তার মতো একজন সুযোগ্য নেতাকে হারিয়ে দলের যে অপূরণীয় ক্ষতি হয়েছে, তা পূরণ হবার নয়। আজকে তার মৃত্যুবার্ষিকীতে আমরা প্রয়াত এই নেতাকে শ্রদ্ধাভরে স্মরণ করছি এবং তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি, আল্লাহ যেন তাকে বেহেশত নসীব করেন।’


এ সময় আরো উপস্থিত ছিলেন প্রয়াত সাংসদ কমান্ডার সিরাজুল ইসলামের বোন মেহেরুন্নেছা রুনু, ভগ্নিপতি আবুল বাশার, চাচাতো ভাই মোশারফ হোসেন, ফতুল্লা থানা বিএনপি’র সাবেক সভাপতি অধ্যাপক খন্দকার মনিরুল ইসলাম, নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র সহ সাংগঠনিক সম্পাদক উজ্জল হোসাইন, রুহুল আমিন শিকদার, কেন্দ্রীয় যুবদল নেতা সাদেকুর রহমান, কুতুবপুর ইউনয়ন বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন, শহীদ জিয়া আইনজীবী পরিষদের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক এড. ওমর ফারুক নয়ন, নারায়ণগঞ্জ মহানগর মৎসজীবী দলের সাধারণ সম্পাদক পারভেজ মল্লিক, ফতুল্লা থানা যুবদলের যুগ্ম সম্পাদক ইসমাইল হোসেন, জেলা যুদলন নেতা ফারুক হোসেন, এড. ইউনুস আলী, আফজাল মেম্বার, ইয়াসিন সর্দার, শাহজাহান, কামালউদ্দিন, কাজী জামালউদ্দিন, নাজমুল, লিটন, এমএ হাশেম অপু প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here