নিউজ প্রাচ্যের ডান্ডি, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: সিদ্ধিরগঞ্জে অক্সর্ফেড হাই স্কুলে সাংবার্ষিক ফলাফল প্রকাশ ও মেধা পুরস্কার প্রদান অনুষ্ঠিত হেয়েছে।
শনিবার সকালে সিদ্ধিরগঞ্জের মিজমিজি মাদ্রাসারোড কান্দাপাড়াস্থ স্কুল প্রঙ্গনে এ পুরস্কার বিতরন করা হয়।

নাসিক ২নং ওর্য়াড কাউন্সিলর মোহাম্মদ ইকবাল হোসেনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২নং ওর্য়াড আওয়ামীলীগ নেতা আবু বক্কর সিদ্দিক। এতে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন শিশু কানন হাই স্কুলের প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক মুজিবুর রহমান ও অক্সর্ফোড হাই স্কুলের প্রধান শিক্ষক জুলফিকার রফিকুল ইসলাম প্রমূখ।

এসময় সভাপতির বক্তব্য নাসিক ২নং ওর্য়াড কাউন্সিলর ইকবাল হোসেন বলেন, আজকের শিশু আগামী দিনের ভবিষ্যৎ। এই শিশুরাই সু-শিক্ষিয় শিক্ষিত হয়ে একদিন এ দেশ পরিচালনা করবে। তাই বেশি বেশি করে লেখাপড়া করে মানুষের মত মানুষ হতে হবে। শিক্ষাই জাতীর মেরুদন্ড উল্লেখ করে তিনি আরো বলেন, এই মাস মহান বিজয়ের মাস। দীর্ঘ নয় মাস যুদ্বকরে মুক্তিযোদ্বারা এ দেশ স্বাধীন করেছে। ৩০ লক্ষ শহীদের রক্তের বিনিময়ে এ দেশ স্বাধীন হয়েছে তাই স্কুল জীবন থেকেই দেশ ও মুক্তিযুদ্বোর সঠিক ইতিহাস জানতে হবে। তিনি শিক্ষকদের উদ্দেশ্য করে বলেন, আপনারা মানুষ গড়ার কারিগর। আপনারা শিক্ষক। আপনারাই পারেন একজন শিশুকে মানুষের মত মানুষ হিসাবে গড়ে তুলতে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here