নিউজ প্রাচ্যের ডান্ডি, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: সিদ্ধিরগঞ্জ থেকে অপহৃত শিশু ফারিয়া ইসলাম (১) কে গাজীপুর থেকে উদ্ধার করেছে পুলিশ। এসময় অপহনকারী দেলোয়ার হোসেন (২২) কে গ্রেপ্তার করা হয়।
বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় গাজীপুর নবপাড়া বিআরটি এর কোয়াটারের৬ষ্ঠ তলা থেকে শিশুটিকে উদ্ধার করে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ ।

উদ্ধারকৃত অপহৃত শিশু ফারিয়া মুন্সিগঞ্জ জেলার কাইজ্জার চর এলাকার শাহ আলমের মেয়ে ও সিদ্ধিরগঞ্জ পাইনাধি সিআই খোলা আহমেদ আলীর ভাড়াটিয়া।

গ্রেপ্তারকৃত অপহরণকারী দেলোয়ার হোসেন নেত্রকোনা জেলার ভাহাট্টা থানার চন্দ্রপুর গ্রামের আলীম উদ্দিনের ছেলে।
এ ঘটনায় বিকেল ৫টায় সিদ্ধিরগঞ্জ থানায় এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে জেলা অতিরিক্ত পুলিশ (ক সার্কেল) সুপার শরফুউদ্দিন জানান, বুধবার (১৫ নভেম্বর) সিদ্ধিরগঞ্জের মিজিমিজি সিআই খোলা ফারিয়া টেইলার্সের কর্মচারী দেলোয়ার শিশুটিকে টেইলার্সের দোকান থেকে অপহরন করে। পরে পরিবারের কাছে ৫০ হাজার টাকা দাবি করে।

এ ঘটনায় শিশুটির বাবা সিদ্ধিরগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন। পরে শিশুটির বাবা ১০ হাজার টাকা দেওয়ার জন্য সম্মতি জানিয়ে প্রথমে ১ হাজার টাকা বিকাশে পাঠায়। শিশুটির বাবাও ওই দোকানে কাজ করত।

এদিকে বৃহস্পতিবার সকালে উপ-পরিদর্শক রাসেল মোবাইল প্রযুক্তির মাধ্যমে অপহরণকারীর অবস্থান নিশ্চিত হয়ে গাজীপুর জেলা সদরের নবপাড়া এলাকাস্থ একটি বিকাশের দোকান থেকে মুক্তিপনের ১০ হাজার টাকা উত্তোলনের সময় হাতেনাতে অপহরণকারীকে গ্রেপ্তার করেন। এসময় তার স্বীকারোক্তিতে তার বড় বোনের বাসা থেকে শিশুটিকে উদ্ধার করা হয়।

সংবাদ সম্মেলন শেষে থানা পুলিশ উদ্ধার হওয়া শিশু ফারিয়া আক্তারকে তার বাবা মায়ের কাছে হস্তান্তর করে। গ্রেপ্তারকৃত অপহরনকারীর বিরুদ্ধে আইনগত কার্যক্রম পক্রিয়াধীন রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here