নিউজ প্রাচ্যের ডান্ডি, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: সিদ্ধিরগঞ্জে অবৈধ গ্যাস সংয়োগ বিচ্ছিন্ন করতে অভিযান চালিয়েছে তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিষ্ট্রিবিউশন (টিএন্ডডি) কর্তৃপক্ষ। এসময় অবৈধভাবে স্থাপনকৃত প্রায় ৬‘শ ফুট গ্যাস সংযোগের পাইপ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (১৩ মার্চ) দুপুর দেড়টায় তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিষ্ট্রিবিউশন (টিএন্ডডি) কোম্পানীর নারায়ণগঞ্জ জোনাল বিপণন অফিসের কর্মকর্তারা নাসিক ১নং ওয়ার্ডের মিজমিজি বাতেনপাড়া ক্যানেল সড়ক এলাকার ১৬ ফুট রাস্তায় এবং একই এলাকার রওশন চেয়ারম্যানের বাড়ীর পশ্চিম পাশে মহিউদ্দিনের কয়েল ফ্যাক্টরীতে অভিযান চালিয়ে দু’টি অবৈধ সংযোগটি বিচ্ছিন্ন করে।

তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিষ্ট্রিবিউশন (টিএন্ডডি) কোম্পানীর নারায়ণগঞ্জ জোনাল বিপণন অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী জাফরুল আলমের নেতৃত্বে উক্ত অভিযানে উপস্থিত ছিলেন, সহকারী প্রকৌশলী হাসান শাহরিয়ার, সহকারী কারিগরী কর্মকর্তা আজিজার রহমান, হিসাব রক্ষন কর্মকর্তা সিরাজুল ইসলাম খান এবং টেকনিশিয়ান মোস্তফা হাওলাদার, খায়ের আহমেদ প্রমূখ।

ব্যবস্থাপক প্রকৌশলী জাফরুল আলম জানায়, মিজমিজি বাতানপাড়া ক্যানেলপাড় এলাকায মজিবুর মেম্বার ও মহিউদ্দিন নামে অসাধু ব্যক্তিদ্বয় তিতাস কর্তৃপক্ষকে না জানিয়ে অবৈধ ভাবে একজন এক ইঞ্চি পাইপের প্রায় সাড়ে ৫‘শ ফুট গ্যাস সংযোগ স্থাপন করে এবং অপরজন কয়েল ফ্যাক্টরী চালিয়ে আসছে । খবর পেয়ে আমরা আজ অভিযান পরিচালনা করে এ দু’টি অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করি। তাদের বিরুদ্ধে গ্যাস আইনে থানায় নিয়মিত মামলা দায়ের করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here