নিউজ প্রাচ্যের ডান্ডি, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: সিদ্ধিরগঞ্জের আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের কার্যালয়ের সামনে আওয়ামীলীগ ও যুবলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় মামলা হয়েছে। এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে মঙ্গলবার রাতের ঐ সংঘর্ষের ঘটনায় ৩টি মোটর সাইকেল পুড়িয়ে দেয়াসহ উভয় পক্ষের ১০ জন আহত হয়।
এ ঘটনায় পুলিশ সাইদুর নামে একজনকে গ্রেফতার করেছে। বুধবার বেলা ১১টায় সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়ার ভাই আবু বকর ছিদ্দিক বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় আওয়ামীলীগ কর্মী নাজিম উদ্দিন নাজুসহ ৫ জনের নামে ও অজ্ঞাত আরো ২০-৩০ জনকে আসামী করে মামলা দায়ের করে। এ মামলায় অন্যান্য আসামীরা হলো মনির হোসেন, হত্যা ও ডাকাতিসহ এক ডজন মামলার আসামী মতিউর রহমান মতু ওরফে ডাকাত মতু, রাজু ও গ্রেফতারকৃত সাইদুর। পুলিশ বুধবার সকালে মিজমিজি এলাকা থেকে সাইদুরকে গ্রেফতার করে বলে জানায় পুলিশ।

সিদ্ধিরগঞ্জ থানার পুলিশের পরিদর্শক (অপারেশন) আজিজুল হক মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে জানান, দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। এ পর্যন্ত এক আসামীকে গ্রেফতার করা হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।

তিনি আরও জানান, গ্রেফতারকৃত সাইদুরকে বুধবার দুপুরে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, মঙ্গলবার রাতে আদিপত্য বিস্তারকে কেন্দ্র করে সদ্য আওয়ামীলীগে যোগদানকারি নাজিম উদ্দিন নাজু গ্রুপের সঙ্গে যুবলীগ কর্মী রাসেল গ্রুপের সংঘর্ষ ও ধাওয়া পাল্টা-ধাওয়ার ঘটনা ঘটে। এতে ১০ জন আহত হয়। এ সময় নাজু গ্রুপের সমর্থকরা তিনটি মোটরসাইকেল আগুন দিয়ে পুড়িয়ে দেয় ও রাসেলের কার্য্যালয় ভাংচুর করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here