নিউজ প্রাচ্যের ডান্ডি, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: একাদশ জাতীয় সংসদ নির্বাচননে বিজয় অর্জন করে ৪৭ তম বিজয় দিবসকে অবিস্মরণীয় করে রাখার অঙ্গিকার নিয়ে যথাযথ মর্যাদায় জাকজমক পূর্ণভাবে সিদ্ধিরগঞ্জে মহান বিজয় দিবস পালন করা হয়েছে।

দিবসটি উপলক্ষে রোববার (১৬ ডিসেম্বর) সকাল ৯ টায় বর্ণাঢ্য বিজয় র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া। নাসিক ২ নং ওয়ার্ড মিজমিজি পশ্চিমপাড়া উচ্চ বিদ্যালয় থেকে বাদ্যযন্ত্র ও দেশের পতাকা নিয়ে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়।

এলাকার মুক্তিযোদ্ধা, বিভিন্ন পেশাজীবী সংগঠন, মিজমজি পশ্চিমপাড়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, হাজী আবদুস ছামাদ মাদরাসার শিক্ষক-শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ ও আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীদের নিয়ে ২ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে মিজমিজি কান্দাপাড়া গিয়ে র‌্যালী সমাপ্ত করা হয়।

সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, থানা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আমিনুল হক রাজু, আওয়ামীলীগ নেতা হাজী মোতালেব মিয়া,হাজী নাজিম উদ্দিন নাজু, হাজী ওহিদ মিয়া, রফিকুল ইসলাম, কাজেম আলী ভূইঁয়া, এস এম খবির উদ্দিন, হাজী সালাউদ্দিন,মাজহারুল হক, আবুল হোসেন, আনোয়ার হোসেন আশিক, ফজলুল হক, হাকিম শাহ, রহমত উল্লাহ, জামাল প্রধান,এনায়েত হোসেন ও মনির হোসেনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এই র‌্যালীতে অংশ গ্রহন করেন।

র‌্যালী শেষে সংক্ষিপ্ত আলোচনা সভায় সর্বকালের সর্বশ্রেষ্ট বাঙালী জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও স্বাধীনতা যুদ্ধে অংশ গ্রহনকারী সকল মুক্তিযোদ্ধাদের আতœত্যাগকে শ্রদ্ধার সাথে স্বরণ করে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া বলেন, এবার বিজয় মাসে অনুষ্ঠিত হতে যাচ্ছে একাদশ জাতীয় সংসদ নির্বাচন। আগামী ৩০ ডিসেম্বর নির্বাচনে আওয়ামীলীগ নেতৃত্বাধীন মহাজোটের বিজয় নিশ্চিত করে এই ৪৭ তম মহান বিজয় দিবসকে স্বারণী করে রাখতে চাই। বিজয়ের মাসে স্বাধীনতার পক্ষের শক্তিকে ভোট দিয়ে বিজয়ী করার জন্য সকলের প্রতি আহবান জানান তিনি। বিশেষ করে নারায়ণগঞ্জ-৪ আসনের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামীলীগ প্রার্থী এ.কে.এম শামীম ওসমানকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করার প্রত্যয় ব্যক্ত করেন এই আওয়ামীলীগ নেতা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here