নিউজ প্রাচ্যের ডান্ডি: সিদ্ধিরগঞ্জ গোদনাইলে লিজকৃত রেলওয়ের জমি অবৈধ দখলদারদের কাছ থেকে রেলওয়ে কর্তৃপক্ষের উচ্ছেদ করা নিয়ে গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে একটি মহল। এনিয়ে মিথ্যা বিভ্রান্তিকর তথ্য উপস্থাপন করে গল্প কাহিনী সাজিয়ে রেলওয়ের বিরুদ্ধে এলাকাবাসীকে মুখোমুখি করার মত ষড়যন্ত্রে¿ লিপ্ত রয়েছে ওই মহলটি।
এলাকাবাসী বলেন, আলিনুর গাজী, আলী হোসেন গাজী, নিজাম, শাহিন ও তোবারকের অবৈধ দখল থেকে রেলওয়ে কর্তৃপক্ষ তাদের ভূমি উদ্ধার করে। এ উচ্ছেদ নিয়ে একটি মহল এলাকাবাসীকে ক্ষেপিয়ে রেলওয়ের বিরুদ্ধে নেওয়ার ষড়যন্ত্র¿ করছে। আমরা মহল্লাবাসী  এ ষড়যন্ত্রে কথা বুঝতে পেরেছি।

এদিকে অবৈধ দখলদারদের কাছ থেকে রেলওয়ের উদ্ধারকৃত ভূমির লিজকৃত ব্যাক্তি গোদনাইল ভূঁইয়া পাড়ার মৃতঃ মোঃ ইউনুছ ভূঁইয়ার ছেলে মোঃ মনির হোসেন ভূঁইয়া জানান, গোদানইলে মৌজার জেএল নং-৮,খতিয়ান নং-৭,আরএস ৩৪৯৩ দাগে ৩৫ শতাংশ ভূমি, যারউত্তরে জয়নাল, দক্ষিণে রাস্তা,পূর্বে নিজ বাড়ি,পশ্চিমে রেল লাইন, ২০১৪ সালে ১ লা জুলাই থেকে ২০১৯ সালের ৩০ জুন পর্যন্ত বাংলাদশে রেলওয়ে মৎস কাজের জন্য নিমিত্ত লাইসেন্স প্রদান করেন। এভূমি আলিনুর গাজী নেতৃত্বে অবৈধ দখল দাররা দখল করে রেখেছিল। রেলওয়ে কর্তৃপক্ষ অবৈধ দখলদারদের কাছ থেকে ভূমিটি উদ্ধার করে। এ উদ্ধার অভিযান নিয়ে একটি মহল আমার বক্তব্য দিয়ে গনম্যাধ্যমে সংবাদ প্রকাশ করে। যা মিথ্যা ও বানোয়াট। এ ধরনের কোন বক্তব্য আমি দেই নাই। আমার সাথে মোবাইলে বা সরাসরি কোন গনমাধ্যম কর্মী কথা বলে নাই। অথচ আমার বক্তব্য দিয়ে গণমাধ্যমে সংবাদ প্রকাশ পেয়েছে। এ থেকেই বোঝা যায় এ উচ্ছেদ নিয়ে এখনো একটি মহল গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here