নিউজ প্রাচ্যের ডান্ডি সিদ্ধিরগঞ্জ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ১৫ লাখ টাকা মূল্যের এক হাজার বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় স্বামী-স্ত্রীসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো- আশরাফ আলী (৩৯), তার স্ত্রী মুক্তা (২৯) ও জায়েদুল ইসলামকে (২৫)।

বৃহস্পতিবার রাতে মৌচাক মাদ্রাসা রোডের মোঃ সাফায়েত হোসেন চৌধুরীর বাড়িতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। শুক্রবার দুপুরে সিদ্ধিরগঞ্জ থানা কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক-অঞ্চল) মেহেদী ইমরান সিদ্দিকী এ তথ্য জানান। এ সময় উপস্থিত ছিলেন- সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুল ফারুক, পরিদর্শক (তদন্ত) মোঃ আজিজুল হক, পরিদর্শক (অপারেশন) মোঃ রুবেল হাওলাদার, এসআই গৌতম তেওয়ারি ও এএসআই হেমায়েত উদ্দিন।

সাংবাদিক সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার মেহিদী ইমরান সিদ্দিকী জানান, গ্রেফতারকৃতদের ভাড়াটিয়া বাসার খাটের নিচ হতে ৪টি প্লাস্টিকের বস্তায় বিশেষ কায়দায় লুকানো এক হাজার বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। ফেনসিডিলগুলো ভারতীয় তৈরি লালমনিরহাট জেলার সীমান্ত এলাকা হইতে বিভিন্ন পরিবহনের মাধ্যমে এনে ঢাকা ও নারায়ণগঞ্জসহ আশেপাশের মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রি করে আসছিল। উদ্ধারকৃত ফেনসিডিলের মূল্য ১৫ লাখ টাকা। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আগের একাধিক মামলা রয়েছে। ফেনসিডিল উদ্ধারের ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here