নিউজ প্রাচ্যের ডান্ডি, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ১০ বছরের এক শিশুকে বলাৎকারের অভিযোগে একজনকে গ্রেফতার করা হয়েছে।
মঙ্গলবার রাতে সিদ্ধিরগঞ্জে আটি ওয়াবদা কলোনি এলাকায় পানি উন্নয়ন বোর্ড মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় একটি ঝোপে ওই শিশুটিকে বলাৎকার করা হয়। এসময় ওই শিশুর চিৎকারে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে এবং বলাৎকারকারী কালু (৩০) কে আটক করে পুলিশে তুলে দেয়। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক সুমন কুমার সরকার জানান, মঙ্গলবার রাতে সিদ্ধিরগঞ্জে আটি ওয়াবদা কলোনি এলাকায় বিদ্যুৎ উন্নয়ন বোর্ড মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন একটি ঝোপে শিশুটিকে বলাৎকার করা হয়। তখন শিশুটির চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে এবং শিশুটিকে উদ্ধার করে। এ সময় বলাৎকারকারী কালু (৩০) কে আটক করে পুলিশে খবর দেয়। পরে কালুকে আটক করে থানায় নিয়ে আসা হয়।

এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে বুধবার সকালে নারী ও শিশু নির্যাতন দমন আইনে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা (নং-৭) দায়ের করেন। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) আব্দুস সাত্তার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here