নিউজ প্রাচ্যের ডান্ডি, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: সিদ্ধিরগঞ্জে ৮’শ পিছ ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।
শুক্রবার রাতে ঢাকা-নারায়ণগঞ্জ লিংকরোডের সিদ্ধিরগঞ্জের জালকুড়ি চেকপোষ্ট থেকে মোঃ শামীম (২৫) নামের ওই মাদক ব্যবসায়ীকে আটক করে সিদ্ধিরগঞ্জ এএসআই মিলন মোল্লা। এসময় তার দেহ তল্লাশী করে ৮০০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সাত্তার জানান, ঢাকা-নারায়ণগঞ্জ লিংকরোডের সিদ্ধিরগঞ্জের জালকুড়ি চেকপোষ্ট এলাকায় দায়িত্ব পালন করছিল সিদ্ধিরগঞ্জ এএসআই মিলন মোল্লা। এসময় গতিবিধি সন্দেহ হলে মোঃ শামীমকে আটক করে পুলিশ। পরে শামীমের দেহ তল্লাশী করে প্যান্টের বাম পকেটে একটি প্যাকেট থেকে ৮০০ পিছ ইয়াবা উদ্ধার করে। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করে পুলিশ।

গ্রেফতারকৃত মোঃ শামীম চাঁদপুর জেলাল ফরিদগঞ্জ থানার লক্ষীপুর এলাকার আলী খোরশেদের ছেলে। সে ঢাকার দক্ষিনখান থানার আশকোনা মেডিকেল রোড এলাকার নুর আহামেদের বাড়ির ভাড়াটিয়া।

অপর দিকে শুক্রবার সন্ধ্যায় এসআই মোঃ জাহাঙ্গীর আলমের নেতৃত্বে পুলিশের একটি সিদ্ধিরগঞ্জের গোদনাইল মধুঘর ক্যানেলপাড় এলাকা থেকে মোঃ জাহিদ হোসেনকে (২৬) ৫২ পিছ ইয়াবাসহ গ্রেফতার করে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here