নিউজ প্রাচ্যের ডান্ডি, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: জাতীয় বিদ্যুৎ শ্রমিকলী বি-১৯০২ (সিবিএ) সিদ্ধিরগঞ্জ বিদ্যুৎ কেন্দ্র শাখার কমিটি গঠন করা হয়েছে। গত ৯ অক্টোবর জাতীয় বিদ্যুৎ শ্রমিকলী বি-১৯০২ (সিবিএ) কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্বা আলাউদ্দিন মিয়া এ কমিটি গঠন অনুমোদন করে। মিজানুর রহমানকে সভাপতি ও শহীদুল্লা মিয়া কে সাধারণ সম্পাদক করে ২৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন কার্যকারী সভাপতি সোহরাব উদ্দিন, সহ-সভাপতি কাবিল উদ্দিন ভূইয়া, আব্দুল আউয়াল মন্টু, রায়হান মিয়া, মোস্তফা মিয়া, আবুল বাশার খান, মাহবুব আলম, বিশ্বজিৎ কুমার দাস, সেলিম আহামেদ, যুগ্ম-সম্পাদক মেজবাহ উদ্দিন, আব্দুল হাই, সেলিম মিয়া, জয়নাল আবেদীন, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, মাসুদ কামাল, জসিমউদ্দিন খান, মামুন মিয়া, ফয়সাল দেওয়ান, অর্থ সম্পাদক জাকির হোসেন, প্রচার সম্পাদক মজিবুর রহমান, আইন বিষয়ক সম্পাদক হাবিবউল্ল্,া শিক্ষা ও সমাজ কল্যান সম্পাদক জাকির হোসেন, প্রকাশনা সম্পাদক বিল্লাল হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক বাবুল হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক শিরিন ফারজানা, দপ্তর সম্পাদক মোনায়েম শিকদার প্রমূখ।

এ কমিটিতে ১২জন কে উপদেষ্টা করা হয়েছে তারা হলেন তালুকদার নুরুল আমিন, আব্দুল আজিজ শিকদার, আক্তার হোসেন, নুরুল ইসলাম, হারুন অর রশীদ, আবু মুছা, আজিজুল হক, তারিক ইকবাল, ওয়াদুদ মিয়া,জাহান মিয়া, আবুল কাশেম ও আক্তারুজ্জামান। এসময় জাতীয় বিদ্যুৎ শ্রমিকলী বি-১৯০২ (সিবিএ) কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্বা আলাউদ্দিন মিয়া বলেন জাতীয় বিদ্যুৎ শ্রমিকলীগ বি-১৯০২ (সিবিএ) সিদ্ধিরগঞ্জ বিদ্যুৎ কেন্দ্র শাখা কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ার কারনে কেন্দ্রীয় নির্বাহী কমিটর সিদ্বান্ত মোতাবেক বিদ্যমান কমিটি বিলুপ্ত করে সংগঠনকে সাংগঠনিকভাবে গতিশীল ও শক্তিশালী করার জন্য ১২জন কে উপদেষ্টা করে ২৯ সদস্য বিশিষ্ট জাতীয় বিদ্যুৎ শ্রমিকলীগ বি-১৯০২ (সিবিএ) সিদ্ধিরগঞ্জ বিদ্যুৎ কেন্দ্র শাখা কমিটি করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here